ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নে আওয়ামী লীগের কর্মী সভা
  • মাহফুজুর রহমান
  • ২০২৩-০৬-১৭ ১৫:০৬:৩৯

রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আলহাজ¦ কাজী কেরামত আলী বলেছেন সভা-সমাবেশে উন্নয়নের কথা বলে ভোট আসে না, কর্মী মূল্যায়নে এগিয়ে যেতে হবে। নির্বাচনী মাঠে কর্মীরাই দিন রাত পরিশ্রম করে ভোটারদের পাশে থাকেন। বিএনপি’র অত্যাচার, নির্যাতন থেকে রেহাই পেতে হলে বর্তমান সরকারের বিকল্প নেই। শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে, বিএনপি-জামায়াতের নৈরাজ্যে অস্তিত্ব থাকবে না। দল যাকে নৌকার মনোনয়ন দিবে, আমরা নৌকা বিজয়ে কাজ করবো।
  গতকাল ১৭ই জুন দুপুরে রাজবাড়ী সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের মুকুন্দিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
  আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, সকল ভেদাভেদ ভুলে বাংলাদেশ আওয়ামী লীগের দলকে সু-সংগঠিত করে আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করতে হবে। আমরা পরাজিত হলে জামায়াত-বিএনপি’র হাত থেকে কেউ বাঁচতে পারবো না। সন্ত্রাস ও নৈরাজ্য ছাড়া বিএনপি আর কোন কাজ করে না। আমরা এ দেশকে জামায়াত-বিএনপি’র হাত থেকে রক্ষা করতে নৌকা প্রতীকের মনোনীত ব্যক্তিকে ভোট দিয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবো এবং বাংলাদেশকে এগিয়ে নিতে সহায়তা করবো। 
  পাঁচুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও পাঁচুরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কাজী আলমগীর হোসেনের সভাপতিত্বে কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলী খান, সহ-সভাপতি আঃ সালাম মিলন, জেলা যুবলীগের সভাপতি মোঃ শওকত হাসান, জেলা কৃষক লীগের আহ্বায়ক মোঃ আবু বক্কার খান ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম বক্তব্য রাখেন। 
  কর্মী সভায় সঞ্চালনা করেন পাঁচুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম।

 

রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ