ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
রাজবাড়ীর কল্যাণপুরে ঈদের দিন মাইক্রোবাস চাপায় নৌবাহিনীর অফিসার নিহত
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৩-০৭-০৩ ০৪:০৯:২৭

পবিত্র ঈদুল আযহার দিনে বন্ধুর সাথে মোটর সাইকেলে ঘুরতে বের হয়ে রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের কল্যাণপুরে আঞ্চলিক মহাসড়কে গত ২৯শে জুন দুপুরে মাইক্রোবাস চাপায় সজীব মোল্লা(২৪) নামে নৌ বাহিনীর এক সদস্য নিহত হয়েছে।

  নিহত সজীব কল্যাণপুর নতুনরাস্তা এলাকার লোকমান মোল্লার ছেলে। তিনি নৌবাহিনীর এন্টি অফিসার ছিলেন।

  প্রত্যক্ষদর্শী নীরব ব্যাপারী জানান, দুপুরে সজীব ও তার বন্ধু সাহিদুল কল্যাণপুর নতুনরাস্তা এলাকা থেকে কল্যাণপুর বাজারের দিকে যাচ্ছিল। সজীব মোটর সাইকেল চালাচ্ছিল ও সাহিদুল পেছনে বসেছিল। তারা কল্যাণপুর বাজারের কাছাকাছি পৌছালে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির একটি মাইক্রোবাস মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে সজীব মোটর সাইকেল থেকে ছিটকে সড়কের ওপরে পড়লে মাইক্রোবাসের চাকা তার মাথার ওপর দিয়ে উঠে যায়। এতে ঘটনাস্থলেই সে নিহত হয়। আর সাহিদুলকে আহত অবস্থায় উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।

  নিহত সজীবের বাবা লোকমান মোল্লা বলেন, সজীব নৌবাহিনীর এন্টি অফিসার ছিল। সে খুলনার নৌঘাঁটি বানৌজা তিতুমীরে ৬ মাসের ট্রেনিং শেষে গত ৪ঠা জুন বাড়ীতে আসে। আরও ৬ মাসের ট্রেনিংয়ের জন্য তার আগামী ৪ঠা জুলাই চট্টগ্রামে বাংলাদেশ নৌবাহিনী স্কুল এন্ড কলেজ কাপ্তাইয়ে যাওয়ার কথা ছিল। গত ২৯শে জুন বেলা ১২টার দিকে সে তার বন্ধু সাহিদুলকে সঙ্গে করে মোটর সাইকেল নিয়ে ঘুরতে বের হয়। এ ঘুরতে বের হওয়াই তার জীবনের কাল হলো।

  আহলাদীপুর হাইওয়ে থানার উপপরিদর্শক(এসআই) মোঃ রাকিব হোসেন বলেন, দুর্ঘটনা কবলিত মাইক্রোবাসটি পালিয়ে যাওয়ায় তা আটক করা যায়নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ