ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
বালিয়াকান্দি উপজেলায় সমকাল সুহৃদ সমাবেশের কমিটি গঠন
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-০৭-০৮ ১৪:০৮:০৩

অসংকোচ প্রকাশের দুরন্ত সাহস নিয়ে আঁধারকে দূরে সরিয়ে সুন্দর ও সম্ভাবনাময় একটি উজ্জ্বল আলোকিত নতুন ভোরের প্রত্যাশায় রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলাতে যাত্রা শুরু হলো সমকাল সুহৃদ সমাবেশের। 

  গতকাল ৮ই জুলাই সকালে ঐতিহ্যবাহী বালিয়াকান্দি আর্দশ লাইব্রেরীতে কার্যনির্বাহী কমিটি গঠনের মধ্য দিয়ে সুহৃদ সমাবেশের যাত্রা শুরু হয়। 

  বীর মুক্তিযোদ্ধা সুকুমার রায়ের সভাপতিত্বে ও সমকালের বালিয়াকান্দি উপজেলা প্রতিনিধি সোহেল মিয়ার সঞ্চালনায় সর্বসম্মতিক্রমে ৩১ সদস্য বিশিষ্ট দ্বি-বার্ষিক কমিটি ঘোষণা করা হয়। 

  কমিটির উপদেষ্টারা হলো- বীর মুক্তিযোদ্ধা সুকুমার রায়, নুরুল ইসলাম ও কবি সুজয় কুমার পাল।

  কার্যনির্বাহী কমিটিতে সভাপতি নির্বাচিত হোন উত্তম কুমার গোস্বামী ও সাধারণ সম্পাদক মোঃ আমীর আলী মুন্সী। 

  অন্যান্যরা হলো- সহ-সভাপতি ডাঃ রামমোহন সরকার ও উত্তম কুমার দাস, যুগ্ম-সাধারণ সম্পাদক হাবিবুল বাসার, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান, অর্থ সম্পাদক গোলাম রসুল, সহ-অর্থ সম্পাদক মোস্তাফিজুর রহমান, দপ্তর সম্পাদক চেীধুরী রফিকুন্নবী টিটো, সাহিত্য সম্পাদক লেখক নারায়ন দেবনাথ, প্রচার-প্রকাশনা সম্পাদক সোহানুর রহমান সোহান, সাংস্কৃতিক সম্পাদক অনয় সূত্রধর, সহ-সাংস্কৃতিক সম্পাদক নিউটন রায় সুইট, সমাজকল্যাণ সম্পাদক মুকুল হোসেন মৃধা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল আউয়াল, সহ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বিজন গাইন, নারী বিষয়ক সম্পাদক মনীকা বিশ^াস, পরিবেশ সম্পাদক শারমিন আক্তার তৃপ্তি, সহ-পরিবেশ সম্পাদক মোঃ আল শাহরিয়ার রোকন, পাঠচক্র সম্পাদক সাকিব খান।

  নির্বাহী সদস্য হলো- লাবনী বিশ্বাস, আব্দুল ওয়াজেদ মোল্লা, মোঃ মনিরুজ্জামান মন্নু, সুশান্ত কুমার বিশ^াস, রাজু ইসলাম, সবুজ মিয়া ও মোঃ সোহান মন্ডল।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ