ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
দৌলতদিয়া ইউপির সাবেক চেয়ারম্যান নুরু মন্ডলকে সতর্ক করলো রাজবাড়ী জেলা আওয়ামী লীগ
  • প্রেস বিজ্ঞপ্তি
  • ২০২০-০৯-১২ ১৪:০৭:৩৯
মোঃ নুরুল ইসলাম মন্ডল ।

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ গোলাম মোস্তফা বাচ্চু কর্তৃক গতকাল ১২ই সেপ্টেম্বর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সংগঠন বিরোধী কাজে লিপ্ত থাকার জন্য জেলা ও উপজেলার আওয়ামী লীগের সকল পদ হতে অব্যাহতি প্রাপ্ত দৌলতদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম মন্ডল ওরফে নুরু মন্ডলকে আওয়ামী লীগের কোনো পদ ব্যবহার এবং বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার ছবি ব্যবহার না করার জন্য সতর্ক করা হয়েছে।
  প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, এতদ্বারা রাজবাড়ী জেলা আওয়ামী লীগ, উপজেলা, পৌর আওয়ামী লীগ, সকল সহযোগী সংগঠনের নেতা কর্মী, সমর্থক এবং সর্বসাধারণের জ্ঞাথার্থে জানানো যাচ্ছে যে, কিছুদিন ধরে আমরা লক্ষ্য করছি যে গোয়ালন্দ থানার অন্তর্গত দৌলতদিয়া ইউনিয়নের বাসিন্দা নুরুল ইসলাম মন্ডল তার নিজের ছবি, রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্যের ছবি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আমাদের প্রাণপ্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার ছবি ব্যবহার করে এবং নিজেকে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সদস্য উল্লেখ বিভিন্ন ব্যানার, ফেস্টুন এবং তোরণ নির্মাণ করে প্রকাশ ও ব্যবহার করছে। নুরুল ইসলাম মন্ডলকে তার ধারাবাহিক সন্ত্রাসী কর্মকান্ড, অনৈতিক কর্মকান্ড এবং সংগঠন বিরোধী কাজে লিপ্ত থাকার জন্য জেলা ও উপজেলার সকল পদ হতে অব্যাহতি প্রদান করা হয়েছে। 
  এছাড়াও উল্লেখ্য যে, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্র অনুযায়ী নুরুল ইসলাম মন্ডল সরাসরি বহিস্কার হয়েছে। নুরুল ইসলাম মন্ডল এখন বাংলাদেশ আওয়ামী লীগের কোনো নেতা নয় বা সংগঠনের কোনো পদে নাই। সে কারণে নুরুল ইসলাম মন্ডলকেও বলা যাচ্ছে যে সে যেন আওয়ামী লীগের কোনো পদ ব্যবহার না করে এবং বঙ্গবন্ধু এবং জননেত্রী শেখ হাসিনার ছবি ব্যবহার না করে। আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নুরুল ইসলাম মন্ডলকে কোনো রূপ সহযোগিতা না করার জন্য অনুরোধ করা যাচ্ছে  -প্রেস বিজ্ঞপ্তি।

 

রাজবাড়ী-১ আসনে নৌকা প্রত্যাশী ফ্রান্স প্রবাসী আশরাফুলের পক্ষে দলীয় মনোনয়ন ফরম দাখিল
চন্দনীতে ঘোষণা : রাজবাড়ী-১ আসনে মনোনয়ন চাইবেন আকবর আলী মর্জি
রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাজীব-সেক্রেটারী আসাদ
সর্বশেষ সংবাদ