ঢাকা শুক্রবার, জুন ২১, ২০২৪
ঢাকায় হাসপাতালে আহত বিএনপি নেতা আবুল গাজীকে দেখতে কেন্দ্রীয় নেতৃবৃন্দ
  • দেবাশীষ বিশ্বাস
  • ২০২৩-০৭-২৬ ০৪:৫৮:১০

রাজবাড়ীতে বিএনপির দুই গ্রুপের হামলায় গুরুতর আহত হয়ে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান উপজেলা বিএনপির বর্তমান আহ্বায়ক আবুল হোসেন গাজীকে গতকাল ২৫শে জুলাই দেখতে যান বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, কেন্দ্রীয় কৃষক দলের সহ-সভাপতি এডঃ আসলাম মিয়া ও রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুন। 

  এডঃ আসলাম মিয়া বলেন, আবুল হোসেন গাজীকে আজ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ প্রবীন এই নেতাকে দেখতে হাসপাতালে যান। তার সুস্থ হয়ে রাজপথে ফিরতে আরও সময় লাগবে। দ্রুত সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

  উল্লেখ্য, গত ১৮ই জুলাই বিএনপির এক দফা দাবীর পদযাত্রায় রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম ও হারুন-আসলাম-লিয়াকত গ্রুপের মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটে। হামলায় গুরুতর আহত হন রাজবাড়ী সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আবুল হোসেন গাজী। মৃত প্রায় অবস্থায় তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ