ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
পাংশার বাহাদুরপুর ইউপিতে ট্যাগ অফিসারের অনুপস্থিতিতে টিসিবি’র পণ্য বিক্রি!
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৭-২৭ ০৪:৩২:১৭

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুর ইউপিতে গতকাল ২৬শে জুলাই কার্ডধারীদের মাঝে নির্ধারিত মূল্যে টিসিবির পণ্য বিক্রি করা হয়েছে। 

  তবে গতকাল বুধবার টিসিবির পণ্য বিক্রয়কালে ট্যাগ অফিসার পংকজ কুমার বিশ্বাস সেখানে উপস্থিত ছিলেন না। তার অনুপস্থিতিতেই দিনভর টিসিবির পণ্য বিক্রি করা হয়। 

  জানা যায়, এবারে টিসিবির পণ্য হিসেবে চাল, ডাল ও সয়াবিন তেল বিক্রয় করা হচ্ছে। গতকাল বুধবার সকাল ৯টা থেকে বাহাদুরপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে টিসিবির পণ্য বিক্রিয় কার্যক্রম শুরু হলেও সেখানে টিসিবির কোন ব্যানার টানানো ছিল না। এমনকি কার্যক্রমের সাথে ট্যাগ অফিসার হিসেবে যুক্ত পাংশা উপজেলা সহকারী শিক্ষা অফিসার পংকজ কুমার বিশ্বাসও সেখানে অনুপস্থিত ছিলেন।

  সূত্রমতে, এবারে ৩০ টাকা কেজি দরে ৫ কেজি করে চাল, ৬০ টাকা কেজি দরে ২ কেজি করে মসুর ডাল ও ১শ’ টাকা দরে ২লিটার সয়াবিন তেল বিক্রি করা হয়। বোতলজাত সয়াবিন, প্যাকেটজাত ডাল দিলেও চালের জন্য কোন প্যাকেট ছিল না। স্থানীয়ভাবে ওজনে চাল দেওয়া হয়েছে। পুরোপুরি ৫কেজি করে চাল পায়নি কার্ডধারীরা। নানা অজুহাতে প্রায় দুইশ’ গ্রাম ওজনের চাল কম দেওয়া হয়েছে। কার্ডধারীদের অনেকেই ৫কেজি করে চালের স্থলে প্রায় দুইশ’ গ্রাম ওজন চাল কম পেয়েছে বলে অভিযোগ তোলে। এ নিয়ে নানা গুঞ্জন সৃষ্টি হয়।

  এ ব্যাপারে টিসিবির ডিলার মোঃ শাহজাহান আলী বলেন, নানা কারণে সটেজ পড়ায় আমরা (ডিলার) ১শ’ থেকে দেড়শত গ্রাম ওজন চাল কম দিচ্ছি।

  দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার পংকজ কুমার বিশ্বাসের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, সকালে বাহাদুরপুর ইউপির গোডাউনে টিসিবির পণ্য যথাযথ দেখে টিসিবির পণ্য বিক্রির অনুমতি দিয়ে সরকারী অপর একটি কর্মসূচিতে যোগদান করি।

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ