ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ীতে ফুলের রশি টেনে পুলিশ সুপার শাকিলুজ্জামানকে বিদায় জানালো সহকর্মীরা
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৩-০৭-২৭ ১৬:৫৩:৪২

পুলিশের রেওয়াজ অনুয়ায়ী ফুল দিয়ে গাড়ী সাজিয়ে সেই গাড়ীতে ফুলের রশি দিয়ে টেনে রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানকে বিদায় জানিয়েছেন পুলিশ সদস্যরা।

  গতকাল ২৭শে জুলাই বিকালে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান নিজ কার্যালয় ছেড়ে যান। এ সময় পুলিশ সদস্যরা ফুলের রশি দিয়ে তার বহনকৃত গাড়ী টেনে তাকে সড়কে তুলে দেন। তার বহনকৃতকারী গাড়ী ফুল দিয়ে সাজানোর পর দুটি রশি দিয়ে বেঁধে রশি দুটিকেও গাঁদা ফুল দিয়ে সাজানো হয়। 

  বিদায় বেলায় তিনি ও অন্যান্য পুলিশ কর্মকর্তারা আবেগাপ্লুত হয়ে ওঠেন। এর আগে বিদায়ী পুলিশ সুপার বিদায়ী সালাম ও শুভেচ্ছা গ্রহণ করেন। 

  এর আগে তাকে বিদায়ী শুভেচ্ছা জানান নবনিযুক্ত পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ।

  পুলিশ সুপার কার্যালয়ে আনুষ্ঠানিক বিদায় অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) মোঃ রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান, সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, সদর থানার ওসি মোঃ শাহাদাত হোসেন, পাংশা থানার ওসি মোঃ মাসুদুর রহমান, কালুখালী থানার ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস, গোয়ালন্দ থানার ওসি স্বপন কুমার মজুমদার, বালিয়াকান্দি থানার ওসি মোঃ আসাদুজ্জামান, ডিবির ওসি মোঃ মনিরুজ্জামানসহ জেলা পুলিশের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

  বিদায় বেলায় পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, আড়াই বছর জেলায় পুলিশ সুপার হিসেবে থেকেছি। রাজবাড়ীবাসীর ভালবাসা আমাকে সর্বদা আপ্লুত রেখেছে। তাই তো আমার ওপর অর্পিত দায়িত্ব কর্তব্য সঠিকভাবে পালন করার চেষ্টা করেছি। কতটুকু পেরেছি না পেরেছি সেটা আপনারাই ভালো বলতে পারবেন। তবে রাজবাড়ীবাসীর কথা আমার সারাজীবন মনে থাকবে। রাজবাড়ী থাকাকালীন আমি যাদের সহকর্মী হিসেবে পেয়েছি তারাও অত্যন্ত চৌকস অফিসার, ভালো মনের মানুষ ছিলেন।

  এর আগে গত ২৬শে জুলাই বেলা ১১টায় পুলিশ লাইনসের ড্রিলশেডে জেলা পুলিশের পক্ষ থেকে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে তাকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

  উল্লেখ্য, ২৪তম বিসিএস(পুলিশ) ক্যাডারের কর্মকর্তা বিদায়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান ২০২০ সালের ২৯শে ডিসেম্বর রাজবাড়ীতে যোগদান করেছিলেন। তার পূর্বে তিনি খুলনা মেট্রোপলিটন পুলিশ(কেএমপি’র) উপপুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। রাজবাড়ীতে ২বছর ৬ মাস ২৯দিন দায়িত্ব পালন শেষে গতকাল ২৭শে জুলাই বিকালে তিনি খুলনা মেট্রোপলিটন পুলিশ(কেএমপি’র) উপপুলিশ কমিশনার হিসেবে যোগদানের জন্য রাজবাড়ী ত্যাগ করেন।   

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ