ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
গোয়ালন্দে নলডুবি প্রাথমিক বিদ্যালয়ের চারতলা ভবনের নির্মাণ কাজ উদ্বোধন
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৮-১০ ১২:০৩:৩১

 রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের নলডুবি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪তলা বিশিষ্ট ১তলা ভবনের নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।
  গতকাল ৯ই আগস্ট দুপুরে প্রধান অতিথি হিসেবে ফলক উম্মোচনের মাধ্যমে এ ভিত্তি প্রস্তরের শুভ উদ্বোধন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী।
  এ সময় গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী, উপজেলা প্রকৌশলী মোঃ বজলুর রহমান খান, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইউনুস মোল্লা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, ছোট ভাকলা ইউপি চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন, নলডুবি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও উপজেলা কৃষক লীগের সাবেক আহ্বায়ক মোঃ আব্দুল মোমিন শেখ, ছোট ভাকলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ জলিল শেখ, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিক খোকনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
  উদ্বোধন অনুষ্ঠানে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, প্রাথমিক বিদ্যালয়গুলো বেহাল অবস্থায় ছিল। আমরা সে সব বিদ্যালয়গুলো খুঁজে বের করে নতুন ভবন দিয়েছি। যাতে শিক্ষার্থীরা ভালোভাবে পাঠদান করতে পারে। 
  তিনি শিশুদের পড়ালেখায় আগ্রহী করতে অভিভাবকদের পাশাপাশি শিক্ষকদের ভূমিকার উপর গুরুত্বারোপ করে বলেন, ক্ষুদে শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করতে হবে। কারণ আগামীতে এই শিক্ষার্থীরাই দেশ পরিচালনায় ভূমিকা রাখবে।
তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নৌকা মার্কায় ভোট দিয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করার সুযোগ দানের আহ্বান জানান।

 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ