ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৮-১০ ১৫:৩১:২০

 রাজবাড়ী জেলার সবচেয়ে জনপ্রিয় অনলাইন ভিত্তিক মানবিক সংগঠন রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের ২০২৩-২০২৪ সালের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে।

  এতে বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মদ সোহেল মিয়াকে সভাপতি ও অগ্রণী ব্যাংক রাজবাড়ী শাখার সিনিয়র অফিসার আল মামুনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

  গতকাল ১০ই আগস্ট সংগঠনটির নিজস্ব ফেসবুক পেইজের মাধ্যমে সাবেক সাধারণ সম্পাদক আফরোজা বানু মিথুন ১১ সদস্য বিশিষ্ট এই কার্যকরী কমিটি ঘোষণা দেন। 

  রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের সাবেক সভাপতি প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন রনি ও সাধারণ সম্পাদক আফরোজা বানু মিথুন স্বাক্ষরিত পত্রে জানা যায়, আগামী এক বছরের জন্য এই কমিটি তাদের দায়িত্ব পালন করবেন। উক্ত কমিটি দ্রুততম সময়ের মধ্যে সাধারণ কমিটি, উপজেলা ভিত্তিক কমিটি গঠন করাসহ সংগঠনটি পরিচালনা ও গতিশীলতায় সকল ধরণের কাজ করবে বলে জানানো হয় ।

  কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা হলো ঃ সহ-সভাপতি আফরোজা বানু মিথুন, যুগ্ম-সাধারণ সম্পাদক ডাঃ শরীফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সোলায়মান হোসেন হিমেল, কোষাধ্যক্ষ জেসমিন আরা, সদস্য ডাঃ নুরুল ইসলাম আযম, খ.ম মুহতাশিম মাহমুদ হাসিব, রনি আহমেদ, তানজিয়া মেহজাবিন ও মোহাম্মদ সালমান বেগ।

  রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের নবাগত সভাপতি মোঃ সোহেল মিয়া বলেন, রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশন রাজবাড়ী জেলার সবথেকে জনপ্রিয় অনলাইন প্লাটফম। এই প্লাটফমের সঙ্গে যুক্ত রয়েছে জেলার কৃতি সন্তানরা। এই সংগঠনের মাধ্যমে বিভিন্ন মানবিক কাজ হয়ে থাকে। আমি এত বড় একটি সংগঠনের সভাপতি নির্বাচিত হওয়ায় নিজেকে ধন্য মনে করছি।

  উল্লেখ্য, ২০২০ সালের ১লা মে যাত্রা শুরু করে সংগঠনটি। বিগত ৩বছরে সংগঠনটি জেলায় ব্যাপক মানবিক কাজ করে সর্বস্তরের মানুষের ভালোবাসায় সমৃদ্ধ হয়েছে। করোনাকালীন সময়ে রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবা ও ফ্রি টেলিমেডিসিন সেবা প্রদান করে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। পরবর্তীতে বন্যার্তদেন মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ, শীত ও ঈদবস্ত্র বিতরণ, বৃক্ষরোপন কর্মসূচী, অসহায় দুস্থদের আর্থিক সহায়তা, চিকিৎসা সাহায্য, রক্তদান, গৃহহীনদের ঘর নির্মাণ, প্রতিবন্ধীদের হুইল চেয়ার বিতরণ ও তাদের কর্মসংস্থানের ব্যবস্থা করা, গ্রন্থাগার নির্মাণসহ নানাবিধ সামাজিক কার্যক্রম পরিচালনা করে থাকে সংগঠনটি। 

  সংগঠনটিতে রাজবাড়ীর অসংখ্য কৃতি সন্তান যুক্ত রয়েছেন। যারা সরকারের বিভিন্ন দপ্তরের উচ্চ পর্যায়ে কর্মরত রয়েছেন। আরো যুক্ত আছেন সাংবাদিক, শিক্ষক, ব্যাংকার, বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরা। ফেসবুক পেইজে ৮০ হাজার ফলোয়ার রয়েছে রাজবাড়ী হেল্পলাইন ফাউন্ডেশনের।

 
রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ