ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
গোয়ালন্দে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে পোশাক ও ব্যবহার সামগ্রী বিতরণ
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৮-২৮ ১৪:০৯:১৫

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের পূর্বপাড়া (যৌনপল্লী) ও আশপাশের এলাকার সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে পোশাক ও স্বাস্থ্য সুরক্ষায় ব্যবহার সামগ্রী বিতরণ করা হয়েছে। 

  গতকাল ২৮শে আগস্ট বেলা ১১টায় দৌলতদিয়া যৌনপল্লী সংলগ্ন মুক্তি মহিলা সমিতির কার্যালয়ে মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়, ইউরোপীয় ইউনিয়ন ও ইউনিসেফ বাংলাদেশ-এর সহযোগিতায় আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন।

  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সালমা বেগম, মুক্তি মহিলা সমিতির নির্বাহী পরিচালক মর্জিনা বেগম, প্রকল্প পরিচালক আতাউর রহমান মুঞ্জু প্রমূখ। অনুষ্ঠানে নীলকণ্ঠ, নীলাম্বর ও কৃষ্ণচুড়া নামক তিনটি হাবের ১০৫ জন শিশুকে পোশাক সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেওয়া হয়।

  এছাড়া গত রবিবার দুপুরে মুক্তি মহিলা সমিতির সভা কক্ষে সেভ দ্য চিলড্রেন-এর সহযোগিতায় সংস্থাটির অধীন ইসিসিডি ও আরলী স্টিমুলেশন এর শিশুদের মাঝে খেলনা সামগ্রী বিতরণ করা হয়। সুবিধা বঞ্চিত এসব শিশুদের মাঝে বিভিন্ন ধরনের খেলনা সামগ্রী তুলে দেন ইউএনও মোঃ জাকির হোসেন।

  এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সালমা আক্তার, মুক্তি মহিলা সমিতির নির্বাহী পরিচালক মর্জিনা বেগম, প্রকল্প পরিচালক আতাউর রহমান মুঞ্জু প্রমুখ উপস্থিত ছিলেন।

 
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ