ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
গঙ্গাপ্রসাদপুরে জাল নোট-গাঁজা ও মাদক বিক্রির ২লক্ষাধিক টাকাসহ নারী গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৮-২৯ ১৫:৩০:১২

 রাজবাড়ী সদর উপজেলার গঙ্গাপ্রসাদপুর নিজ বাড়ী থেকে গত ২৮শে আগস্ট দিনগত রাতে মাদক বিক্রির নগদ অর্থ, মাদক ও জাল টাকাসহ মোছাঃ ভানু বেগম(৬৮) নামের এক নারীকে পুলিশ গ্রেফতার করেছে।

  গ্রেফতারকৃত মোছাঃ ভানু বেগম গঙ্গাপ্রসাদপুর গ্রামের মৃত ঈমান আলী শেখের স্ত্রী। ভানু বেগম ছেলে মামুনের মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল।

  পুলিশ সূত্রে জানা যায়, গত ২৮শে আগস্ট দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে গঙ্গাপ্রসাদপুর গ্রামে ভানু বেগমের বসত বাড়ীতে অভিযান চালানো হয়। এ সময় তার ওয়ালসেড টিনের ঘরের ভিতর থেকে ১ কেজি গাঁজা, মাদক বিক্রির ২ লক্ষ ২১ হাজার ৬০০ টাকা এবং ৭০ হাজার জাল টাকা উদ্ধার করাসহ তাকে গ্রেফতার করা হয়।

  এ বিষয়ে রাজবাড়ী সদর থানার উপ-পরিদর্শক(এসআই) মোঃ হুমায়ুন রেজা বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করি ভানু বেগমের বাড়ীতে। তার ছেলে মামুনের ঘর তল্লাশী করতে চাইলে সে বাঁধা দেয়। পরে ওই ঘর থেকে মাদক ও মাদক বিক্রির নগদ অর্থ এবং জাল টাকা উদ্ধার করি। মূলত ওই নারী তার ছেলে মামুন মাদক ব্যবসার সাথে জড়িত।

  স্থানীয়রা জানায়, তার ছেলে মামুন মাদক ব্যবসা শুরু করলে মা ভানু বেগম উক্ত ব্যবসার সাথে জড়িত হয়। তবে মামুন গ্রেফতার না হওয়ায় এলাকাবাসীর মধ্যে মিশ্র প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে। এলাকাবাসী অবিলম্বে মামুনের গ্রেফতারের দাবী জানিয়েছে।    

  এ ঘটনায় রাজবাড়ী সদর থানায় মাদক দ্রব্য আইনে মামলা রুজু হয়েছে। গতকাল ২৯শে আগস্ট ওই নারীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 
গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ