ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
দৌলতদিয়া ঘাটে দালালরা মারপিট করেছে বিআইডব্লিউটিসি’র ৪ কর্মকর্তা-কর্মচারীকে
  • আবুল হোসেন
  • ২০২০-০৯-১৭ ১৪:৪৮:৪২
গোয়ালন্দ উপজেলার দৌলতিদিয়া ঘাটস্থ ফেরী সার্ভিসের বুকিং কাউন্টারে গতকাল ১৭ই সেপ্টেম্বর সকালে দালালদের মারপিটে আহত ২জন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতিদিয়া ঘাটস্থ ফেরী সার্ভিসের বুকিং কাউন্টারে গতকাল ১৭ই সেপ্টেম্বর সকালে দালালদের মারপিটের শিকার হয়েছেন বিআইডব্লিউটিসি’র ৪জন কর্মকর্তা-কর্মচারী। 
  এ ঘটনার প্রতিবাদে বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাট কার্যালয়ের পক্ষ থেকে ফেরী সার্ভিসের বুকিং কাউন্টার হতে প্রায় ১ঘন্টা টিকেট বিক্রি ও ফেরী চলাচল বন্ধ রাখা হয়। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। 
  এ ব্যাপারে বিআইডব্লিউটিসি’র সহকারী ব্যবস্থাপক(নিরাপত্তা) তোফাজ্জেল হোসেন বাদী হয়ে জাহাঙ্গীর চৌধুরী, সোহেল চৌধুরী, মুরাদ হোসেন, মোশারফ হোসেন ও হাসান নামের ৫জন দালালকে আসামী করে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেছেন। 
  বিআইডব্লিউটিসি সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৭টার দিকে বিআইডব্লিউটিসি’র আরটিও মাহমুদ হোসেন, টিএস নাজমুল হোসেন, আরাফাত হোসেন এবং টিএ ইনামুল হোসেন রনি তাদের বাসা থেকে ডিউটির উদ্দেশ্যে ফেরী সার্ভিসের বুকিং কাউন্টারের দিকে যাচ্ছিলেন। এ সময় কাউন্টারের পার্শ্ববর্তী ট্রাফিক পুলিশ কন্ট্রোল রুমের পাশে পৌঁছালে তাদেরকে মারপিট করা হয়।
  হামলার শিকার আরটিও(রেডিও টেলিফোন অপারেটর) মাহমুদ হোসেন বলেন, দালাল জাহাঙ্গীর ও তার ছেলে সোহেল দীর্ঘ দিন ধরে দৌলতদিয়া ঘাটে যানবাহনে চাঁদাবাজী ও দালালী করে আসছে। এছাড়া সোহেল নিজেকে সিএনএন বাংলা নামক কথিত অনলাইন টিভি চ্যানেলের সাংবাদিক পরিচয় দিয়ে বুকিং কাউন্টারে প্রভাব বিস্তারের চেষ্টা করে। এর প্রতিবাদ করায় আমাদের উপর হামলা করা হয়েছে। 
  অভিযুক্ত সোহেল রানা চৌধুরী বলেন, বিআইডব্লিউটিসি’র কর্মীরা বুকিং কাউন্টার থেকে অতিরিক্ত টাকা আদায় করে। আমি এ ব্যাপারে কিছু ভিডিও ফুটেজ ধারণ করায় তারাই আমাদের উপরে হামলা করেছে। 
  গোয়ালন্দ ঘাট থানার অফিসার ভারপ্রাপ্ত ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, গতকাল বৃহস্পতিবার দুপুরে বিআইডব্লিউটিসি’র পক্ষ থেকে থানায় একটি মামলা দায়ের হয়েছে। 

রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ