ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দেবগ্রামে আ’লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৯-১৬ ১৫:১২:৪১

সরকারের উন্নয়ন ও সাফল্য এবং জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গতকাল ১৬ই সেপ্টেম্বর বিকালে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপচা কাজী মোনাক্কা বেগম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ¦ কাজী কেরামত আলী বক্তব্য রাখেন।

 সভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ¦ আকবর আলী খান মর্জি, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, জেলা আওয়ামী লীগের সদস্য ও গোয়ালন্দ পৌরসভার সাবেক মেয়র শেখ মোঃ নিজাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মর্তুজা হেলাল, এনায়েত হোসেন জাকির, জেলা পরিষদের সদস্য ও গোয়ালন্দ উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইউনুস মোল্লা, দেবগ্রাম ইউপি চেয়ারম্যান মোঃ হাফিজুল ইসলাম, দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আঃ রহমান মন্ডল, ছোট ভাকলা ইউপি চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান গোলাম মাহবুবুর রাব্বানী, দেবগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন শেখ ও উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ শামীম মৃধাসহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 সভায় সভাপতিত্ব করেন রাজবাড়ী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরী।

 প্রধান অতিথির বক্তব্যে আলহাজ¦ কাজী কেরামত আলী বলেন, গোয়ালন্দ উপজেলার চারটি ইউনিয়ন ও একটি পৌরসভা থেকে নৌকা মার্কায় সবচেয়ে বেশী ভোট দেয় দেবগ্রাম ইউনিয়ন। শেখ হাসিনা জানে যারা বঙ্গবন্ধুকে ভালোবাসে, শেখ হাসিনাকে ভালোবাসে তারা নৌকাকে ভোট দিবে। 

 তিনি আরও বলেন, দেবগ্রাম ইউনিয়ন নদী ভাঙন এলাকা। আমি উদ্ধর্তন কর্তৃপক্ষের সাথে কথা বলেছি খুব তাড়াতাড়ি নদী শাসনের কাজ শুরু হবে। আপনারা দেখবেন বিএনপি'র আমলে দেশে ও দেবগ্রামে কতটুকু উন্নয়ন হয়েছে আর আওয়ামী লীগের আমলে কতটুকু উন্নয়ন হয়েছে। আমরা সবাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো এবং নৌকায় ভোট দিবো। আপনারা মনে রাখবেন শেখ হাসিনা যে উন্নয়ন করবে তা আর কেউ করতে পারবেনা।

 
নির্বাচনে শেষ দিন পর্যন্ত মাঠে থাকবো--স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এডঃ নেকবর হোসেন মনি
পাংশার নাদুরিয়ায় উপজেলা চেয়াম্যান প্রার্থী সাইফুল ইসলাম বুড়ো’র নির্বাচনী পথসভা
গোয়ালন্দে অভিযান সত্বেও থামছে না বেপরোয়া মাটি ও বালি ব্যবসায়ী চক্র
সর্বশেষ সংবাদ