ঢাকা শুক্রবার, জুন ১৪, ২০২৪
গোয়ালন্দ মোড়ে রাজবাড়ী সদর উপজেলা বিএনপির প্রস্তুতি সভা
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০৯-১৭ ১৪:৫৩:৫৪

রাজবাড়ী সদর উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে গত ১৬ই সেপ্টেম্বর দুপুরে গোয়ালন্দ মোড়ে বিএনপির অস্থায়ী কার্যালয়ে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। 

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা বিএনপির আহ্বায়ক এ্যাডভোকেট মোঃ লিয়াকত আলী খান বাবু।

 এছাড়া বিশেষ অতিথি হিসেবে জেলা বিএনপির সদস্য সচিব এ্যাডভোকেট কামরুল আলম, সাবেক সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও কৃষক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এ্যাডভোকেট মোঃ আসলাম মিয়া ও জেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক রেজাউল করিম পিন্টু বক্তব্য দেন।

প্রস্তুতি সভায় রাজবাড়ী সদর উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক রেজাউল করিম রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে রাজবাড়ী পৌর বিএনপির আহ্বায়ক মাহবুব চৌধুরী দুলাল, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুল ইসলাম রোমান, জেলা যুবদলের সদস্য সচিব আমিনুর রহমান ঝন্টু প্রমুখ বক্তব্য রাখেন।

প্রস্তুতিসভায় সদর উপজেলার ১৪টি ইউনিয়নের প্রায় এক হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, দলের দুর্দিনে বিএনপির সুবিধাবাদী কতিপয় নেতা গাঁ ঢাকা দিয়েছিল। নির্বাচনের আগমন উপলক্ষে রাজবাড়ীতে তাদের উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি কেন্দ্রীয়ভাবে নির্বাচনে গেলে রাজবাড়ী-১ আসনের ধানের শীর্ষের প্রার্থী হবেন এ্যাডভোকেট মোঃ আসলাম মিয়া ও রাজবাড়ী-২ আসনের প্রার্থী হবেন হারুন-অর-রশিদ। এ সময় নেতাকর্মীরা করতালী দিয়ে আসলাম মিয়া ও হারুনকে সমর্থন জানান। 

কৃষক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এডঃ আসলাম মিয়া বলেন, (খৈয়ম- সাবু) পন্থী নেতারা গত ১৮ই জুলাই জেলা বিএনপির কার্যালয়ে আমাদের প্রায় ৩০ জন নেতাকর্মীদের যে আঘাত করেছেন। তা কোন সভ্য মানুষের কাজ হতে না। আমি এই প্রস্তুতি সভায় আপনাদের উদ্দেশে আজ ঘোষনা দিয়ে বলছি এসব গুরুতর আহত বিএনপি নেতাকর্মীদের আমরা জেলা বিএনপি নেতারা তাদের চিকিৎসার দায়িত্ব নিলাম।

উল্লেখ্য, আগামী শুক্র ও শনিবার সদর উপজেলা ও পৌর বিএনপির নেতা কর্মীদের নিয়ে এক যৌথ সভা হওয়ার কথা রয়েছে।

 
গোয়ালন্দে এসিল্যান্ডের অভিযানে দুই একর খাস জমি উদ্ধার
গোয়ালন্দে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
গোয়ালন্দের ২১জন জেলের মাঝে বকনা বাছুর বিতরণ
সর্বশেষ সংবাদ