ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন উপলক্ষে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৯-১৭ ১৪:৫৬:২৩

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের উদ্যোগে গতকাল ১৭ই সেপ্টেম্বর ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে প্রথমবারের মতো জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানের প্রধান অতিথি রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বেলুন উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করেন।
জানা যায়, জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধনীতে র‌্যালী, আলোচনা ও শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষচারা বিতরণ করা হয়।
 পাংশা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাসের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সদস্য এ্যাডভোকেট খোদেজা নাসরিন আক্তার হোসেন, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ, পাংশা পৌরসভার মেয়র ওয়াজেদ আলী মাস্টার, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো প্রমূখ বক্তব্য রাখেন।
উদ্বোধন অনুষ্ঠানে রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু, রাজবাড়ী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সৈয়দা নাজমুন্নাহার, জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসনের কর্মকর্তা, শিক্ষক, ছাত্র-ছাত্রী, গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।
উন্নয়ন মেলায় পাংশা উপজেলা নির্বাহী অফিসারের দপ্তর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা দপ্তর, পাংশা পৌরসভা, উপজেলা কৃষি দপ্তর, উপজেলা প্রাণিসম্পদ দপ্তর, উপজেলা যুব উন্নয়ন দপ্তর, উপজেলা সমাজ সেবা দপ্তর, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার দপ্তর, উপজেলা শিক্ষা দপ্তর ও উপজেলা তথ্য সেবা কেন্দ্র মোট ১০টি স্টল রয়েছে।

 

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ