ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের রাজবাড়ী পৌর শাখার কমিটি গঠন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-২১ ১৪:৩৮:০০

গৌতম দাসকে সভাপতি ও অসীম কুমার রায়কে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, রাজবাড়ী পৌর শাখার ৬ সদস্যের আংশিক কমিটি গঠন করা হয়েছে। 
  গত ১৮ই সেপ্টেম্বর বিকালে রাজবাড়ী শহরের লক্ষ্মীকোল হরিসভা মন্দির প্রাঙ্গণে অনুষ্ঠিত এক সভায় ৩বছর মেয়াদী এই কমিটি গঠন করা হয়। 
  হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক ও লক্ষ্মীকোল হরিসভা মন্দির কমিটির ভারপ্রাপ্ত সভাপতি জয়দেব কর্মকারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি এডঃ গণেশ নারায়ণ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক গণেশ মিত্র, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উপদেষ্টা পরিষদের সদস্য ও রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক, লক্ষ্মীকোল হরিসভা মন্দির কমিটির সাধারণ সম্পাদক শংকর সাহা প্রমুখ বক্তব্য রাখেন। 
  সভায় সর্বসম্মতিক্রমে গৌতম দাসকে সভাপতি, অসীম কুমার রায়কে সাধারণ সম্পাদক, দুলাল কর্মকারকে সহ-সভাপতি, কিশোর কুমার দে কাজলকে সহ-সাধারণ সম্পাদক, অসীম সরকারকে সাংগঠনিক সম্পাদক এবং মাধব কুমার সরকারকে অর্থ বিষয়ক সম্পাদক করে হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের রাজবাড়ী পৌর শাখার ৬ সদস্যের আংশিক কমিটি গঠন করা হয়। আগামী ১৫ দিনের মধ্যে তাদেরকে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেয়া হয়। 
  নবনির্বাচিত সভাপতি গৌতম দাস ও সাধারণ সম্পাদক অসীম কুমার রায় সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার মাধ্যমে হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান সম্প্রদায়ের স্বার্থ রক্ষা ও অধিকার আদায়ে ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ