ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীর গোয়ালন্দ মোড় থেকে নদী পারাপারের অপেক্ষায় আটকে রয়েছে কয়েক শত পণ্যবাহী ট্রাক
  • হেলাল মাহমুদ
  • ২০২০-০৯-২১ ১৪:৪০:১৭
ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ মোড় থেকে খানখানাপুর ফেলুর দোকান পর্যন্ত এবং দৌলতদিয়া ঘাটের পুলিশ বক্স থেকে ইউনিয়ন পরিষদ পর্যন্ত এলাকায় কয়েক শ পণ্যবাহী ট্রাক নদী পারাপারের অপেক্ষায় রয়েছে -মাতৃকণ্ঠ।

ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলাধীন গোয়ালন্দ মোড় থেকে খানখানাপুর ফেলুর দোকান পর্যন্ত এবং দৌলতদিয়া ঘাটের পুলিশ বক্স থেকে ইউনিয়ন পরিষদ পর্যন্ত এলাকায় শত শত পণ্যবাহী ট্রাক নদী পারাপারের অপেক্ষায়  আটকে আছে। 
  চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা ধান বোঝাই একটি ট্রাকের চালক আব্দুর রব বলেন, গত রবিবার (গত ২০শে সেপ্টেম্বর) সকালে ঢাকার ধামরাই’র উদ্দেশ্যে রওনা দিয়ে গোয়ালন্দ মোড় এলাকায় এসে আটকে আছি। জানিনা কখন ফেরীর নাগাল পাবো। 
  গোয়ালন্দ মোড় এলাকায় দায়িত্ব পালনকারী ট্রাফিক পুলিশের এটিএসআই আবুল কালাম বলেন, দৌলতদিয়া ঘাট দিয়ে যাত্রীবাহী বাস ও ব্যক্তিগত ছোট গাড়ীসহ জরুরী সেবায় নিয়োজিত যানবাহনগুলোকে অগ্রাধিকার ভিত্তিতে পারাপার করতে হয়। এ জন্য ঘাটের উপর চাপ কমাতে গোয়ালন্দ মোড় এলাকায় অপচনশীল সাধারণ পণ্যবাহী যানবাহন সাময়িকভাবে আটকে রাখা হয়। 
  বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাট কার্যালয়ের সহকারী ব্যবস্থাপক মাহবুব হোসেন জানান, বর্তমানে দৌলতদিয়া-পাটুরিয়া নৌ-রুটে ১৯টি ফেরীর মধ্যে ১৬টি ফেরী এবং ৬টি ফেরী ঘাটের মধ্যে ৪টি ঘাট চালু আছে। ঘাটের উপর চাপ পড়লে সাধারণ পণ্যবাহী ট্রাকগুলোকে পরে পারাপার করা হয়।  

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ