ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
গোয়ালন্দ প্রেসক্লাবের নির্বাচনে আবুল সভাপতি-শামীম সেক্রেটারী
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-১০-২৭ ১৭:২০:৩৯

রাজবাড়ী জেলার গোয়ালন্দ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে মোহনা টেলিভিশন ও দৈনিক মাতৃকণ্ঠের প্রতিনিধি মোঃ আবুল হোসেন ও সাধারণ সম্পাদক পদে দৈনিক যুগান্তের উপজেলা প্রতিনিধি মোঃ শামীম শেখ নির্বাচিত হয়েছেন।

 গতকাল ২৭শে অক্টোবর সন্ধ্যার পর প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোট গ্রহণ শেষে রাতে ফলাফল ঘোষণা করেন নির্বাচনী ট্রাইব্যুনালের প্রধান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেনের প্রতিনিধি উপজেলা সমাজসেবা অফিসার রুহুল আমিন, প্রবীণ শিক্ষক নির্মল কুমার চক্রবর্তী ও এডঃ এ বি এম ছাত্তার।

 এ নির্বাচনে সভাপতি পদে ২জন ও সাধারণ সম্পাদক পদে ২জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে সভাপতি পদে মোঃ আবুল হোসেন ও সাধারণ সম্পাদক পদে মোঃ শামীম শেখ নির্বাচিত হন।

 এছাড়াও সিনিয়র সহ-সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, দৈনিক সংবাদের উপজেলা প্রতিনিধি শেখ রাজীব ও যুগ্ম-সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় স্বদেশ বিচিত্রার প্রতিনিধি উদয় দাস নির্বাচিত হন।

 ফলাফল ঘোষণাকালে গোয়ালন্দ পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স্বপন কুমার মজুমদার, গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মোঃ ছিদ্দিক মিয়া, সাংবাদিক ও নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ