ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
বিএনপি-জামায়াতের হত্যা-অগ্নিসংযোগের বিরুদ্ধে পাংশায় আওয়ামী লীগের বিক্ষোভ পালন
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১০-২৯ ১৭:২০:২৭

রাজবাড়ী জেলার পাংশা শহরে গতকাল ২৯শে অক্টোবর বিকালে বিএনপি-জামায়াতের হত্যা, সন্ত্রাস ও অগ্নিসংযোগের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল কর্মসূচি পালন করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

 জানা যায়, গতকাল রবিবার বিকালে জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সমবেত হয়। বিকাল ৫টার দিকে পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয় চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান সড়ক হয়ে বারেক মোড় পর্যন্ত গিয়ে সেখান থেকে পুনরায় আওয়ামী লীগ কার্যালয় চত্বরে ফিরে বিক্ষোভ মিছিল কর্মসূচি শেষ করে তারা। 
 পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, বাবুপাড়া ইউপির চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ইমান আলী সরদার, সরিষা ইউপির চেয়ারম্যান ও সরিষা ইউপি আওয়ামী লীগের সভাপতি আজমল আল বাহার বিশ্বাস, হাবাসপুর ইউপির চেয়ারম্যান আল মামুন খান, যশাই ইউপির চেয়ারম্যান ও যশাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হোসেন খান, বাহাদুরপুর ইউপির চেয়ারম্যান সজিব হোসেন, কশবামাজাইল ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মশিউর রহমান (পিল্টু জোয়ার্দ্দার), বাহাদুরপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও বাহাদুরপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর শাকিল, পাংশা উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য শাহিদুল ইসলাম মারুফ, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক খন্দকার তাজবীর হাসান সিসিল, পাংশা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ নাজমুল হাকিম রুমি, সদস্য সচিব মনসুর সরদারসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সমর্থকগণ কর্মসূচিতে অংশগ্রহণ করে। পাংশা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এ কর্মসূচির আয়োজন করে।

উজানচরে অবৈধ বালু উত্তোলন অভিযানে মেশিন-পাইপ ধ্বংস
পাংশার তারাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ইমান আলী মাষ্টারের দাফন
পাংশায় আদিবাসীদের মন্দিরে হারমোনিয়াম দিলেন ইউএনও
সর্বশেষ সংবাদ