ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
পাংশা উপজেলার জাতীয় সমবায় দিবস উদযাপিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-১১-০৪ ১৬:২৬:০৪

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসন, সমবায় বিভাগ ও সমবায়ীবৃন্দের উদ্যোগে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে গতকাল ৪ঠা নভেম্বর ‘সমবায়ে গড়ছি দেশ স্মার্ট হবে বাংলাদেশ’ প্রতিপাদকে সামনে রেখে ৫২তম জাতীয় সমবায় দিবস-২০২৩ উদযাপিত হয়েছে।
 জানা যায়, শনিবার সকাল সাড়ে ১০টার সময় পাংশা উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের কর্মসূচির শুভ সূচনা করা হয়। এরপর উপজেলা পরিষদ চত্বর থেকে সমবায় র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
 ভারপ্রাপ্ত পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুদুর রহমান রুবেলের সভাপতিত্বে এবং যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাসের উপস্থাপনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম।
 অনুষ্ঠানে বিভিন্ন সমিতির মধ্যে দোলন চাঁপা ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি, পাংশা কল্যাণ সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিমিটেড, হীরা সমাজ উন্নয়ন বহুমুখী সমবায় সমিতি লিমিটেড, সোনালী সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড, মৌরাট ইউনিয়ন মৎস্যজীবী সমবায় সমিতি লিমিটেড, আদর্শ কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড, সমবায়ীদের মধ্যে অগ্রণী সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেডের আকরাম হোসেন মাস্টার, পাংশা শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের মোহাম্মদ আবু সায়েম মাস্টার, সেডনা বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের বিপ্লব কুমার দাস, সাড়া সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিমিটেডের নাসরিন আক্তার ও আলোর দিশারী সঞ্চয় ও ঋণদানের মোহাম্মদ ওয়াছেল আলীকে পুরস্কৃত করা হয়।
 পাংশা থানার এসআই ফজর আলী, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন সমবায় সমিতির নেতৃবৃন্দ, সমবায় দপ্তরের কর্মকর্তা, গণমাধ্যম কর্মীসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ