ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে জিপিএ-৫ শিক্ষার্থীদের সংবর্ধনা
  • মাহফুজুর রহমান
  • ২০২৩-১১-০৭ ১৫:২৯:২২

ইসলামিক ফাউন্ডেশন রাজবাড়ী জেলা কার্যালয়ের উদ্যোগে গতকাল ৭ই নভেম্বর সকালে সদর উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে ২০২৩ সালে এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৫০জন ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা ও ৬জনকে সুদ মুক্ত ঋণের চেক বিতরণ করা হয়েছে।

 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক আবু কায়সার খান বক্তব্য রাখেন। ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোহাম্মদ ইয়াছিন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী সদর উপজেলার নির্বাহী অফিসার শোভন রাংসা, জেলা ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড অফিসার ফিরোজ আল মামুন, জেলা মডেল মসজিদের পেশ ইমাম মোঃ আবু সাঈদ তায়্যিবী ও ধুনচি কাদেরিয়া জামে মসজিদের ইমাম আবু বক্কব সিদ্দিক বক্তব্য রাখেন।
 প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, যারা জিপিএ-৫ প্রাপ্ত হয়েছো তাদের মনে রাখতে হবে তোমরা এ রাষ্ট্রের নাগরিক। তোমাদের পথচলা মাত্র শুরু হলো। এরপর তোমাদের জীবনের সামনের দিকে এগিয়ে যাবে। মনে করবা, জীবনে প্রতিষ্ঠিত হবার পেছনে রাষ্ট্রের অবদান অপরিসীম। আমরা জানি দেশ প্রেম ইমানের অঙ্গ। বাংলাদেশ আমাদের জন্মভূমি। আমরা যে যার অবস্থান থেকে কাজ করবো, মনে রাখবো বাংলাদেশকে ভালোবাসবো। এই ভালোবাসার প্রমাণ একটা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সারা বাংলাদেশে ৫৬৪টি মডেল মসজিদ তৈরি করে দিয়েছেন। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ