ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
ঢাকায় রাজবাড়ী ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের আয়োজনে দিনব্যাপী ক্রিকেট উৎসব অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-১১-১২ ১৭:২১:৩৯

ঢাকায় রাজবাড়ী ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের দিনব্যাপী ক্রিকেট উৎসব-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।
 গত ১০ই নভেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা ও শরীর চর্চা কেন্দ্র (সেন্ট্রাল মাঠ) মাঠে দিনব্যাপী ক্রিকেট উৎসবে রাজবাড়ী জেলার সাবেক এবং বর্তমান প্রায় ৩৫০ জন খেলোয়ার, কর্মকর্তা, কোচ, আম্পায়ার ক্রীড়া সংগঠক, শুভাকাঙ্খীরা অংশগ্রহণ করে। 
 দিনব্যাপী উৎসবের শুরুতে অংশগ্রহণকারী সকলকে একই ধরনের জার্সি ও ক্যাপ প্রদান করা হয়। এরপর সকাল ৮টায় বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন রাজবাড়ীর ক্রিকেটের নিবেদিত প্রাণ ক্রিকেটগুরু খ্যাত আব্দুল গফফার হাজি।
 উদ্বোধন শেষে উৎসবে অংশগ্রহণকারীরদের মধ্যে থেকে ১২টি দলের মধ্যে ৬টি প্রীতিম্যাচ অনুষ্ঠিত হয়। ম্যাচ শেষে বিকেলে অনুষ্ঠানে সার্বিক সহযোগিতার জন্য স্পন্সর প্রতিষ্ঠান ও ব্যক্তিদের সম্মাননা স্মারক, ক্রেস্ট প্রদানসহ আকর্ষনীয় রাফেল ড্র’তে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
 উল্লেখ্য যে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে রাজবাড়ী ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের দিনব্যাপী ক্রিকেট উৎসবে সকলের অংশগ্রহণের কারণে মিলনমেলায় পরিণত হয় । 
 সাবেক খেলোয়াড় এবং সংগঠকদের বিভিন্ন আলোচনা, পর্যালোচনায় ও স্মৃতিচারণে রাজবাড়ী জেলার ক্রীড়াঙ্গনে পূর্বের ন্যায় সুদিন ফিরিয়ে আনার ব্যাপারে যথাযথ কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করার পাশাপশি ক্রীড়াঙ্গনের সার্বিক সফলতা এবং উন্নয়নের ব্যাপারে সকলকে যার যার অবস্থান থেকে সর্বাত্মক সহযোগিতার আহবান জানানো হয়।
 এছাড়াও যাদের অংশগ্রহণ, সার্বিক সহযোগিতায় দিনব্যাপী ক্রিকেট উৎসব-২০২৩ সফল করা সম্ভব হয়েছে তাদের সকলকে ব্যবস্থাপনা কমিটির পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জানানো হয় এবং আগামী ঈদুল ফিতরের পরের দিন রাজবাড়ীতে একটা ক্রিকেট উৎসব আয়োজনের ব্যাপারে সিদ্ধান্ত গৃহীত হয়।

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ