ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ীতে ৭১জন পুলিশ বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-১২-১৭ ১৪:১৭:০৯

মহান বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ীতে জেলা পুলিশের পক্ষ থেকে গতকাল ১৭ই ডিসেম্বর সকালে পুলিশ লাইন্স ড্রিলশেডে ৭১জন অবসরপ্রাপ্ত পুলিশ বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

 অনুষ্ঠানের শুরুতে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে দাঁড়িয়ে ১মিনিট নিরবতা পালন করা হয়। পরে অবসরপ্রাপ্ত পুলিশ বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যেদের ফুল দিয়ে সংবর্ধনা জানান পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ। 

 মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী রাজবাড়ী জেলার সকল বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য এবং তাদের পরিবারের সদস্যদের মধ্যে জেলা পুলিশের পক্ষ থেকে সম্মাননা স্মারক তুলে দেন পুলিশ সুপার।

 রাজবাড়ীর পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ বলেন, বীর মুক্তিযোদ্ধারা জাতীর শ্রেষ্ঠ সন্তান। ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে, ত্যাগের বিনিময়ে আমরা আজ একটি স্বাধীন বাংলাদেশ পেয়েছি। স্বাধীন ভূখণ্ড পেয়েছি। তাদের এই আত্মত্যাগ আমরা কখনোই শোধ করতে পারবোনা। রাজবাড়ী জেলা পুলিশ সবসময় পুলিশ মুক্তিযোদ্ধাদের এবং তাঁদের পরিবারবর্গের পাশে থাকবে।

 পরে পুলিশ সুপার বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের পরিবারবর্গের বিভিন্ন স্মৃতিচারণ মূলক বক্তব্য ও সমস্যার কথা মনোযোগ সহকারে শোনেন এবং সমস্যাগুলোর সমাধান করার আশ্বাস দেন। 

 এ সময় রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান, সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, জেলা বিশেষ শাখার ডিআইও-১ বিপ্লব দত্ত চৌধুরীসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা ও বীর মুক্তিযোদ্ধাগণের স্বজনরা উপস্থিত ছিলেন।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ