ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
মূলঘরের বাঘিয়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে অটোচালক হাসপাতালে
  • মীর সামসুজ্জামান
  • ২০২৩-১২-২৭ ১৪:১৯:৫৯

 রাজবাড়ী সদর উপজেলা এলাকায় অজ্ঞাত ছিনতাইকারীর ছুরিকাঘাতে মোঃ টুটুল(২৮) নামের এক অটোচালক আহত হয়ে বর্তমানে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

 গত ২৬শে ডিসেম্বর দিনগত রাত সাড়ে ৯টায় রাজবাড়ী সদর উপজেলার মূলঘর ইউনিয়নের বাঘিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। 

 আহত অটো চালক মোঃ টুটুল ফরিদপুরের মধুখালী উপজেলার গুনদারদিয়া এলাকার মোঃ ইকরামের ছেলে।

 স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৬শে ডিসেম্বর ফরিদপুর জেলার মধুখালী থেকে অজ্ঞাত ৩/৪জন ব্যক্তি রাজবাড়ী জেলা সদর উপজেলার মূলঘর ইউনিয়নের বাঘিয়া এলাকায় আসার জন্য অটোচালক টুটুলকে ভাড়া করে। 

 রাত সাড়ে ৯টার দিকে মূলঘর পৌছানোর পর অটোর যাত্রীরা চালকের কাছে অটোরিক্সা চাবি চাইলে অটো চালক টুটুল চাবি দিতে অস্বীকার করে। এ সময় অটোর যাত্রীরা চালক টুটুলকে ছুরিকাঘাত করে জখম করে। এ সময় অটো চালকের চিৎকারের স্থানীয় এলাকাবাসী এগিয়ে আসে এবং ছিনতাইকারীদের ধাওয়া করলে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

 জানা গেছে, গুরুতর আহত অটোচালক টুটুলকে প্রথমে রাজবাড়ী জেলা সদর হাসপাতালে আনা হলে হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার তার শারীরিক অবস্থা অবনতি দেখে প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর মেডিকেল কলেজে রেফার করে।

 এ ব্যাপারে রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ ইফতেখারুল আলম প্রধান বলেন, অটোচালক টুটুলকে ছিনতাইকারী ছুড়িকাঘাত করে পালিয়ে গেছে। তবে অটো উদ্ধার করা হয়েছে। চালক এখন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন রয়েছে।

 
রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ