ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল
  • মাহ্ফুজুর রহমান
  • ২০২০-০৯-২৮ ১৪:১৫:২৯
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে গতকাল ২৮শে সেপ্টেম্বর বিকালে আলোচনা সভায় ছবিতে বামে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী বক্তব্য রাখেন। ডানে গাছের চারা বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে গতকাল ২৮শে সেপ্টেম্বর বিকালে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গাছের চারা বিতরণ করা হয়। 
  জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহ্রাব, যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ রফিকুল ইসলাম, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ উজির আলী শেখ, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি তানিয়া সুলতানা কংকন, জেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ, জেলা শ্রমিক লীগের সভাপতি রকিবুল হাসান পিন্টু, জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব প্রমুখ বক্তব্য রাখেন। 
  প্রধান অথিতির বক্তব্যে কাজী ইরাদত আলী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আজ জন্মদিন। প্রধানমন্ত্রী দেশ ও জাতির কল্যাণে এই বয়সেও সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা শুধু দেশের যোগ্য প্রধানমন্ত্রীই নন, তিনি বিশ্ব নেতাদের মধ্যেও অন্যতম একজন নেতা। 
  আলোচনা সভার শেষে শেখ হাসিনার দীর্ঘায়ু ও সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে দলীয় নেতাকর্মীদের মধ্যে ৭৪টি ফলদ গাছের চারা বিতরণ করা হয়। 

রাজবাড়ী-১ আসনে নৌকা প্রত্যাশী ফ্রান্স প্রবাসী আশরাফুলের পক্ষে দলীয় মনোনয়ন ফরম দাখিল
চন্দনীতে ঘোষণা : রাজবাড়ী-১ আসনে মনোনয়ন চাইবেন আকবর আলী মর্জি
রাজবাড়ী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাজীব-সেক্রেটারী আসাদ
সর্বশেষ সংবাদ