ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
গোয়ালন্দের দুইটি ইউনিয়নে নৌকার প্রার্থীর উঠান বৈঠক
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০১-০২ ১৪:১১:২৫

 দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গতকাল ২রা জানুয়ারী বিকালে গোয়ালন্দ উপজেলার উজানচর ও দৌলতদিয়া ইউনিয়নে পৃথক ভাবে রাজবাড়ী-১ আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কাজী কেরামত আলী বিজয় নিশ্চিত করতে নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। 

 গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের রিয়াজউদ্দিন পাড়া(গোধুলী বাজারে) এ নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

 উঠান বৈঠক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের নৌকা প্রতীকের প্রার্থী কাজী কেরামত আলী বক্তব্য রাখেন। 

 এ সময় তিনি বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। তাই এই ধারাবাহিকতা বজায় রাখতে আবারো নৌকায় ভোট দেওয়ার অনুরোধ করেন ও সকলকে ভোট  কেন্দ্রে যাওয়ার জন্য আহ্বান জানান। 

 তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার না থাকলে এ দেশে কোন উন্নয়ন সম্ভব নয়, তাই আপনারা উন্নয়নের ধারা বজায় রাখতে আগামী ৭ই জানুয়ারী নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করুন।

 বিশেষ অতিথি ছিলেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী, এমপি কাজী কেরামত আলীর জামাতা আছিব ইকবাল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত হোসেন সোহরাব, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এডঃ শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম মন্ডল, জেলা আওয়ামী লীগের সদস্য ও গোয়ালন্দ পৌরসভার সাবেক মেয়র শেখ মোঃ নিজাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইউনুস মোল্লা, উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলজার হোসেন মৃধা, ছোট ভাকলা  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন সহ উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আয়োজিত উঠান বৈঠক অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ২নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ লালমিয়া মৃধা।

 অপর দিকে একই দিনে উজানচরে উঠান বৈঠক শেষে নৌকা প্রতীকের প্রার্থী কাজী কেরামত আলী রাত সাড়ে ৭টার দিকে নৌকার বিজয়ের লক্ষ্যে দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী অঙ্গসংগঠনের আয়োজনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

 উঠান বৈঠক অনুষ্ঠানে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ রহমান মন্ডল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক শফিকুর রশিদ টিটো, জেলা আওয়ামী মটর চালক লীগের সভাপতি তোফাজ্জল হোসেন তপু সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

গোয়ালন্দে পৃথক ভাবে মহান মে দিবসে র‌্যালী ও আলোচনা সভা
বালিয়াকান্দিতে মহান মে দিবসে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান
গোয়ালন্দ পৌরসভার উদ্যোগে খাবার পানি-স্যালাইন বিতরণ
সর্বশেষ সংবাদ