ঢাকা শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে পানীয় কোম্পানীর ব্র্যান্ড অ্যাম্বাসেডর বাংলাদেশী বংশোদ্ভুত মনিকা হক
  • যুক্তরাষ্ট্র থেকে বিশ্বজিৎ দে বাবলু
  • ২০২০-০৯-২৮ ১৫:৩১:২২

বাংলাদেশী বংশোদ্ভুত আমেরিকান মডেল মনিকা হক ক্লাউড নাইন এর ব্র্যান্ড অ্যাম্ব্যাসেডর হিসেবে নির্বাচিত হয়েছেন। 
  গত ২৭শে সেপ্টেম্বর নিউইয়র্কের ইয়ংকার্সের একটি আর্টহলে একটি ফ্যাশন ইভেন্টে এ ঘোষণা দেওয়া হয়। এর আগে মনিকা এপারেল কোম্পানী হাইলি হাম্বলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মনোনীত হন।
  ব্র্যান্ড অ্যাম্ব্যাসেডর নির্বাচিত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় মনিকা বলেন, “ক্লাউড নাইন’র সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। আশা করছি এখানে কাজ করে ভালো কাজ উপহার দিতে পারব
  ওয়েস্টচেস্টার ফ্যাশন উইকের কর্নধার জো করবালিস এর আয়োজনে উপস্থিত ছিলেন ক্লাউড নাইনের কর্ণধার জন হলোহান। মনিকা হকের ফ্যাশন সেন্স নিয়ে মনোমুগ্ধ জন হলোহান মনে করেন এই পানীয়কে বিশ্বের দরবারে পরিচিত করতে মনিকা হকই সঠিক দাবিদার। ক্লাউড নাইন হাতে নিয়ে যারা এই ফ্যাশন ইভেন্টে আরো যারা ফটোশুট করেছেন তারা হলেন ভ্যালডা রেইনি, সুপার মডেল ডায়ানা ম্যাডালিনা পুসকাসু, ফুড ব্লগার এস ডি হোয়াজ, অ্যানামোরা, ছে ডাব, অ্যান এলিজাবেথ, গ্যাবি হ্যাস।
  ফটোশ্যুটটি  পরিচালনা করেন টেড কারপোভিচ। তিনি একজন ইন্টারন্যাশনাল ফটোগ্রাফার এবং একজন উন্নত মনের মানুষ। এই আড়ম্বর ফ্যাশন ইভেন্টে আরো যারা উপস্থিত ছিলেন তারা হলেন হাইলি হাম্বেল ব্রান্ডের  প্রতিষ্ঠাতা লুকনার ডোম্পিয়ারে।  আরো উপস্থিত ছিলেন সুপার মডেল হারুটিন জুগইয়েন, রিচার্ড বানাস, ইন্ডিয়া রো, পর্টনয়, অ্যানথনি ভেন্টারোলা, থমাস অ্যাগুইলা, রিজে ফাকুন্ডো, লরা বট, আনিটা কিরিটে, অ্যামিটি, ম্যাক্স ডোনোভ্যান, গ্লেন ডোনোভ্যান, ভিবা মিস্ট্রি, ডি তুল। 
  উল্লেখ, মনিকা হকই প্রথম কোন বাংলাদেশি নারী মডেল আমেরিকার পানীয় কোম্পানীর ব্র্যান্ড অ্যাম্ব্যাসেডর হিসেবে নির্বাচিত হয়েছেন।

 

নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেটে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন
জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
সর্বশেষ সংবাদ