ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে দৌলতদিয়ায় শীতবস্ত্র বিতরণ
  • মইনুল হক মৃধা
  • ২০২৪-০১-১৩ ১৩:৫৫:২৪

দেশের বৃহত্তম গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পূর্বপাড়ায়(যৌনপল্লীতে) উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় ১৫০০ জন নারীর মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে।

 গতকাল ১৩ই জানুয়ারী দুপুরে বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক ও উত্তরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান হাবিবুর রহমান’র সার্বিক ব্যবস্থাপনায় ১৫০০ জন যৌনকর্মীর মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল তুলে দেওয়া হয়।

 আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ীর পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ যৌনকর্মীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

 অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ) মোঃ রেজাউল করিমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে নৌ-পুলিশ ঢাকার পুলিশ সুপার কাজী নুসরাত এদিব লুনা, উত্তরণ ফাউন্ডেশনের ট্রাস্টি বোর্ডের সদস্য কে এম মাহফিজুর প্রিন্স ও অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী মোছাঃ ঝুমুর বেগম বক্তব্য রাখেন।

 এ সময় গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) প্রণবন্ধু চন্দ্র বিশ্বাস, ট্রাফিক পুলিশ পরিদর্শক তারক পাল, তৃতীয় লিঙ্গের গোয়ালন্দ উপজেলার দলনেতা মাহিয়া মাহি সহ দৌলতদিয়ার পূর্ব পাড়ার অসহায় নারীরা উপস্থিত ছিলেন।

 অনুষ্ঠানে প্রধান অতিথি রাজবাড়ী পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ বলেন, উত্তরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (অ্যাডিশনাল আইজিপি) হাবিবুর রহমান নিজের মৌলিক পুলিশিং পেশার পাশাপাশি সমাজের পিছিয়ে পড়া পূর্বপাড়ার অসহায় নারী ও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর সামাজিক ও অর্থনৈতিক জীবনমান উন্নয়নের জন্য সর্বদা কাজ করে যাচ্ছেন। সবার দোয়া ও ভালোবাসা থাকলে হাবিবুর রহমান স্যার দেশের জন্য আরও অনেক কিছু করতে পারবেন। এরই ধারাবাহিকতায় আজ যৌনপল্লীর ১৫০০ জন অসহায় নারীর মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছে।

 
রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ