ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
ফরিদপুরে নানা আয়োজনে বঙ্গবন্ধু ফ্যান্স ক্লাবের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন
  • মাহবুব হোসেন পিয়াল
  • ২০২০-১০-০২ ১৪:৩০:৪৬
ফরিদপুরে নানা আয়োজনে গত ১লা অক্টোবর বিকালে বঙ্গবন্ধু ফ্যানস ক্লাবের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন করা হয় -মাতৃকণ্ঠ।

ফরিদপুরে নানা আয়োজনে বঙ্গবন্ধু ফ্যানস ক্লাব নামক একটি সংগঠনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন করা হয়েছে। 

  গত ১লা অক্টোবর বিকালে ফরিদপুর শহরের কবি জসিম উদ্দীন হলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে প্রজেক্টরের মাধ্যমে বড় পর্দায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনীর উপর নির্মিত তথ্যচিত্র প্রদর্শন করা হয়। এরপর অনুষ্ঠিত হয় আলোচনা সভা। 

  আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এডঃ শামসুল হক ভোলা মাস্টার। 

  সংগঠনের সভাপতি মেহেদী হাসান শামীম তালুকদারের সভাপতিত্বে ও রোকন উদ্দিন রুমনের পরিচালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক, দপ্তর সম্পাদক অনিমেষ রায়, কোতয়ালী থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি কামাল উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিয়াউল হাসান মিঠু প্রমুখ বক্তব্য রাখেন। 

  প্রধান অতিথির বক্তব্যে এডঃ শামসুল হক ভোলা মাস্টার বলেন, বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন। আর তার কন্যা শেখ হাসিনা আমাদেরকে অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন। বাংলাদেশের বিস্ময়কর উন্নয়ন আজ তৃতীয় বিশ্বের রাষ্ট্রগুলোর কাছে অনুসরণীয়। উন্নয়নের পাশাপাশি দুর্যোগকালীন সময়ে শেখ হাসিনার নেতৃত্বও সারা বিশ্বে প্রশংসিত হয়েছে। 

 

  আলোচনা সভা শেষে কেক কাটার পর প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

 
মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ