ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
গোয়ালন্দে ফুটবল একাডেমীর ক্ষুদে ফুটবলারদের জার্সি উপহার
  • গোয়ালন্দ প্রতিনিধি
  • ২০২৪-০২-১৮ ১৪:০৯:৪৫

 রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলাতে গতকাল ১৮ই ফেব্রুয়ারী বিকালে ঐতিহ্যবাহী ক্রীড়া সংগঠন গোয়ালন্দ ফুটবল একাডেমী’র বিভিন্ন বয়সী ৮০জন ক্ষুদে ফুটবলারদের মাঝে জার্সি উপহার দেয়া হয়েছে।

 ফুটবলারদের মাঝে জার্সি উপহার দেন গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী। 

 গতকাল রবিবার সরকারী গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ মাঠে মোস্তফা মুন্সীর পক্ষ থেকে জার্সি উপহার প্রদান করেন মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিস লিমিটেডের পরিচালক মোঃ সেলিম মুন্সী।

 এ সময় গোয়ালন্দ পৌর ছাত্রলীগের সভাপতি রাতুল আহমেদ সজল, কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন মৃদুল, গোয়ালন্দ ফুটবল একাডেমীর সহকারি কোচ আরিফ হোসেন নারু, সদস্য ও সাবেক ফুটবলার সাইদ মোল্লা ও সদস্য মোঃ এরশাদ মন্ডল উপস্থিত ছিলেন।

 পরিচালক মোঃ সেলিম মুন্সী বলেন, গোয়ালন্দ ফুটবল একাডেমী একটি ঐতিহ্যবাহী সংগঠন। সংগঠনটি গোয়ালন্দে খেলাধুলায় বিশেষ অবদান রেখে চলছে। এ রকম একটি সংগঠনের শিশুদের জন্য কিছু একটা উপহার দিতে পেরে ভালো লাগছে। শিশুরা পড়ালেখার পাশাপাশি খেলাধুলা করতে প্রতিদিন মাঠে আসছে এটা খুবই আনন্দের ব্যাপার। গোয়ালন্দের খেলাধুলার জন্য যখন যা লাগবে আমরা সাধ্যমত চেষ্টা করবো সবার পাশে থাকতে।

 জার্সি উপহার পেয়ে গোয়ালন্দ ফুটবল একাডেমীর চেয়ারম্যান মোঃ সাজ্জাদ হোসেন বলেন, ‘সুস্থ্য দেহে সুন্দর মন, গড়ে তোলে ক্রীড়াঙ্গন’ শ্লোগানে গোয়ালন্দ ফুটবল একাডেমী গোয়ালন্দের ফুটবল উন্নয়নে দীর্ঘদিন যাবৎ কাজ করছে। তারই ফলশ্রুতিতে গোয়ালন্দ ফুটবল একাডেমী সম্প্রতি রাজবাড়ী জেলার মাটিপাড়া একটি বড় টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। আর এ গৌরবে বড় একটা অনুদান দিয়ে সহযোগিতা করেছিলেন গোয়ালন্দের দানবির ও মানবিক মানুষ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা মুন্সী। আজ আবার তিনিই স্বেচ্ছায় আমাদের একাডেমীর ক্ষুদে ফুটবলারদের মধ্যে জার্সি উপহার দিলেন। গোয়ালন্দ ফুটবল একাডেমী পরিবারের পক্ষ হতে তার প্রতি আমরা কৃতজ্ঞতা ও ভালোবাসা প্রকাশ করছি।

 
উজানচরে অবৈধ বালু উত্তোলন অভিযানে মেশিন-পাইপ ধ্বংস
পাংশার তারাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ইমান আলী মাষ্টারের দাফন
পাংশায় আদিবাসীদের মন্দিরে হারমোনিয়াম দিলেন ইউএনও
সর্বশেষ সংবাদ