ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
সহকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত রাজবাড়ীর পুলিশ সুপার
  • মীর সামসুজ্জামান
  • ২০২৪-০৩-০৫ ১৪:২০:১১

 গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা প্রদর্শন, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় কাজের অবদানের জন্য রাজবাড়ীর পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ রাষ্ট্রপতি পুলিশ পদক-সেবা (পিপিএম-সেবা) অর্জন করায় জেলা পুলিশের সর্বস্তরের কমকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

 গতকাল ৫ই মার্চ সকালে পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদকে নিজ কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা জানায় সহকর্মীরা।

 এ সময় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অর্থ)মোঃ রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মুকিত সরকার, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান ও সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহা উপস্থিত ছিলেন।

 এ সময় পুলিশ সুপার জি.এম.আবুল কালাম আজাদ (পিপিএম-সেবা) বলেন, পুরস্কার প্রাপ্তি একটি গর্বের বিষয়। এ পুরস্কার প্রাপ্তিতে জেলা পুলিশ রাজবাড়ীর সকল সদস্যের ভূমিকা রয়েছে। এতে রাজবাড়ী জেলার সকল পুলিশ সদস্য উদ্দীপিত হয়েছে এবং ভবিষ্যতে আরো ভাল কাজ করার জন্য উৎসাহ পাবে।

 উল্লেখ্য, গত ২৭শে ফেব্রুয়ারী রাজধানী ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে বার্ষিক পুলিশ প্যারেডের মধ্য দিয়ে পুলিশ সপ্তাহ-২০২৪ শুরু হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে পুলিশ সপ্তাহের শুভ উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা প্রদর্শন, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য রাজবাড়ীর পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদকে রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম-সেবা) পরিয়ে দেন।

 
রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ