ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ীতে ৮জন সাংবাদিকের মাঝে সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেক বিতরণ
  • আসহাবুল ইয়ামিন রয়েন
  • ২০২৪-০৪-০৩ ১৬:১৫:২০

রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ৩রা এপ্রিল জেলা সদরে কর্মরত ৮জন সাংবাদিককে বিভিন্ন জটিল রোগের চিকিৎসার জন্য বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে প্রদত্ত আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। 
 রাজবাড়ী কলেক্টরেটের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানের সভাপতি হিসেবে জেলা প্রশাসক আবু কায়সার খান অনুদানপ্রাপ্ত সাংবাদিকদের মধ্যে চেক বিতরণ করেন। 
 অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সূবর্ণা রাণী সাহার সঞ্চালনায় অনুষ্ঠানে রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক, সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন ও দৈনিক নয়া শতাব্দীর জেলা প্রতিনিধি আবু মুসা বিশ^াস বক্তব্য রাখেন। এ সময় জেলা প্রশাসনের সহকারী কমিশনারসহ বিভিন্ন ইলেক্টনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
 সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক আবু কায়সার খান বলেন, বর্তমান সরকার সাংবাদিক বান্ধব সরকার। যার কারণে সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দায়িত্ব গ্রহণের পর থেকে সাংবাদিক কল্যাণে বিভিন্ন উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়ন করেছেন। তারই ধারবাহিকতায় আজকে রাজবাড়ী জেলার ৮জন সাংবাদিকের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আর্থিক অনুদানের চেক প্রদান করা হলো। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে এগিয়ে যাচ্ছে। আর দেশের উন্নয়নের ক্ষেত্রে সাংবাদিকদেরও যথেষ্ট অবদান রয়েছে। আমরা আশা করি অতীতের ন্যায় ভবিষ্যতেও সাংবাদিকরা বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে আরো বেশী আবদান রাখবে।
 উল্লেখ্য, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদান প্রাপ্ত সাংবাদিকরা হলেন- দৈনিক নয়া শতাব্দীর আবু মুসা বিশ^াস, বাংলা নিউজ টুয়েন্টিফোর ডট কমের কাজী আব্দুল কুদ্দুস, বাংলাভিশন টিভি’র এম দেলোয়ার হোসেন, ডেইলি অবজারভারের মোঃ মোশারফ হোসেন, আরটিভি’র এম মনিরুজ্জামান, দৈনিক মানব জমিনের মুহাম্মদ শহিদুল ইসলাম, এস এ টিভি’র মুহাম্মদ সাজিদ হোসেন ও দৈনিক ইত্তেফাকের মোঃ মাহফুজুর রহমান।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ