ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
  • আবু কায়সার খান
  • ২০২৪-০৪-০৮ ১৭:৪৬:০১

পরম করুণাময় মহাস আল্লাহতা’আলার অনুগ্রহ, অনুকম্পা ও নৈকট্য লাভের জন্য পবিত্র রমজান মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর অপার খুমি আর আনন্দের বার্তা নিয়ে সমাগত হয় পবিত্র শাওয়াল মাসের নতুন চাঁদ, আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতর মুসলিমদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। ঈদ শুধু আনন্দ উৎসবই নয়, ঈদ আমাদের শান্তি, সহমর্মিতা, শৃঙ্খলা ও ত্যাগের শিক্ষা দেয়। ঈদের খুশি পরস্পরের মধ্যে ভাগাভাগি করে আমরা মৈত্রী, সৌহার্দ্যে ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হই। 
 পবিত্র ঈদুল ফিতরের এ আনন্দঘন দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্রে দূর হয়ে যাক সকল অনৈক্য ও বিভেদ; সকলের মাঝে জাগ্রত হোক আত্মশুদ্ধি, উদারতা, মহানুভবতা, সাম্যবাদিতা ও মনুষত্বের আদর্শ। ঐক্য ও ভ্রাতৃত্ববোথের প্রেরণায় উজ্জীবিত হয়ে রুপকল্প ২০৪১ বাস্তবায়নের মাধ্যমে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ‘সোনার বাংলা’ তথ্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ঘোষিত উন্নত-সমৃদ্ধ‘স্মার্ট বাংলাদেশ’ বিনির্মাণে আসুন আমরা সকলে দৃপ্ত শপথ গ্রহণ করি। 
 যথাযথ ভাবগাম্ভীর্য সহকারে উৎসর মুখর পরিবেশে পবিত্র ঈদুল ফিতর উদ্যাপনের প্রত্যাশায় রাজবাড়ী জেলা প্রশাসনের পক্ষ থেকে সবাইকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা, ঈদ মোবারক।
জয় বাংলা
বাংলাদেশ চিরজীবী হোক।
(আবু কায়সার খান)
জেলা প্রশাসক
রাজবাড়ী।

বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে রাজবাড়ীর জেলা প্রশাসকের বাণী
সর্বশেষ সংবাদ