ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
পাংশায় বাংলাদেশ স্কাউটস দিবস পালিত
  • মোক্তার হোসেন
  • ২০২৪-০৪-০৮ ১৭:৫৬:২১

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় গতকাল ৮ই এপ্রিল স্মার্ট স্কাউটিং স্মার্ট সিটিজেন প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ স্কাউটস দিবস-২০২৪ পালিত হয়েছে। এ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।
 জানা যায়, গতকাল সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
 পাংশা উপজেলা নির্বাহী অফিসার ও বাংলাদেশ স্কাউটস পাংশা উপজেলা শাখার সভাপতি মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে মৌরাট ইউপির চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান প্রামানিক, বাংলাদেশ স্কাউটস পাংশা উপজেলা শাখার সম্পাদক ও উদয়পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুল আলম, এয়াকুব আলী চৌধুরী বিদ্যাপীঠের প্রধান শিক্ষক মোঃ মোতাহার হোসেন, পাংশা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহুরুল হক, সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান খান, হাবাসপুর মধ্য পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন, উডবেজার সাইফুল ইসলাম, পাংশা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অগ্রদূত চক্রবর্তী, কাজী আঃ মাজেদ একাডেমীর সহকারী শিক্ষক ফিরোজ হোসেন, বাংলাদেশ স্কাউটস পাংশা উপজেলা শাখার সদস্যবৃন্দ, কাব ও স্কাউটস শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। বাংলাদেশ স্কাউটস পাংশা উপজেলা শাখা এ কর্মসূচির আয়োজন করে।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ