ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
বাকাসস-এর রাজবাড়ী জেলা শাখার সভায় সাংগঠনিক কার্যক্রম জোরদারের গুরুত্বারোপ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১০-১৭ ১৫:০২:৫৭
বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস)-এর রাজবাড়ী জেলা শাখার পর্যালোচনা সভা গতকাল ১৭ই অক্টোবর সকাল ১০টায় কালেক্টরেট ক্লাবে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস)-এর রাজবাড়ী জেলা শাখার এক পর্যালোচনা সভা গতকাল ১৭ই অক্টোবর সকাল ১০টায় রাজবাড়ী কালেক্টরেট ক্লাবে অনুষ্ঠিত হয়।

  জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি গোলাম পাঞ্জাতনের সভাপতিত্বে এবং আমিন উদ্দিন শেখের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন বাকাসসের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা আবু দাইয়ান মোল্লা জাহাঙ্গীর, অন্যান্যের মধ্যে সুভাষ চন্দ্র, বাসুদেব কুমার সরকার, হাবিবুর রহমান, আফরোজ চৌধুরী, সুশান্ত কুমার শিকদার, কুদরত-এ-মওলা পান্না ও মোঃ রফিকুল ইসলাম চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন। 
   প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা আবু দাইয়ান মোল্লা জাহাঙ্গীর আগামী ২৩শে অক্টোবর ঢাকায় অনুষ্ঠিতব্য কেন্দ্রীয় কমিটির সভায় যে কর্মসূচী ঘোষিত হবে তা জোরালোভাবে বাস্তবায়নের উপর গুরুত্ব আরোপ করেন।
  সভায় সংগঠনের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত বাস্তবায়নের সপক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানানোসহ জেলা কমিটির আয়বর্ধক বিভিন্ন কার্যক্রমের উপর গুরুত্বারোপ করা হয়।
  এছাড়াও সভায় জেলা প্রশাসক দিলসাদ বেগমের সুস্বাস্থ্য কামনা করে তাঁর সুযোগ্য নেতৃত্বে পরিচালিত জেলা প্রশাসকের কার্যালয়ের সকল কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনায় সর্বাত্মক সহযোগিতা প্রদান এবং নিজ নিজ দায়িত্ব যথাযথভাবে পালনে সকলকে অনুরোধ জাননো হয়। ইউএনও অফিস, উপজেলা ভূমি অফিস ও জেলা প্রশাসকের কার্যালয়ের ৩য় শ্রেণীর কর্মচারীগণ সভায় উপস্থিত ছিলেন। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ