ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
পাংশার সেনগ্রাম সাহাপাড়া মন্দিরে ৬৩তম দুর্গাপূজার মহানবমীতে ভক্তদের মাঝে মাস্ক ও প্রসাদ বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২০-১০-২৫ ১৪:১৯:০৫
পাংশা উপজেলার সেনগ্রাম সাহাপাড়া মন্দিরে দুর্গাপূজার গতকাল রবিবার মহানবমীতে ভক্তদের মাঝে মাস্ক বিতরণ করেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সিনিয়র সহ-সভাপতি কার্তিক সাহা -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার বাহাদুরপুর ইউপির সেনগ্রাম সাহাপাড়া মন্দিরে ৬৩তম দুর্গাপূজার গতকাল ২৫শে অক্টোবর মহানবমীতে ভক্তদের মাঝে মাস্ক ও প্রসাদ বিতরণ করা হয়েছে।

  জানা যায়, ঐতিহ্যবাহী সেনগ্রাম সাহাপাড়ার দুর্গা মন্দিরে শারদীয় দুর্গোৎসবের শুরু থেকেই স্বাস্থ্যবিধি মেনে দুর্গাপূজা পালন করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় গতকাল রবিবার মহানবমীতে মন্দিরে সনাতন হিন্দু ধর্মাবলম্বী বিভিন্ন বয়সের নারী-পুরুষ অঞ্জলী দেন। পুরহিত পূজা অর্চনা করেন। 

  পাংশা উপজেলা পূজা উদযাপন পরিষদের সিনিয়র সহ-সভাপতি ও সেনগ্রাম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী উত্তম কুমার সাহা(কার্তিক সাহা) উপস্থিত ভক্তদের মাঝে মাস্ক বিতরণ করেন। মন্দিরের স্বেচ্ছাসেবকরা আগত ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ করেন।

  উত্তম কুমার সাহা বলেন, দীর্ঘ ৬৩ বছর ধরে সেনগ্রাম সাহাপাড়া তাদের নিজ বাড়ীর আঙ্গিনায় মন্দিরে দুর্গাপূজা হয়ে আসছে। এবারে করোনা পরিস্থিতির কারণে প্রশাসনিক দিক-নির্দেশনা মেনে পূজা পালন করা হচ্ছে। তিনি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমসহ দেশবাসী সকলের মঙ্গল কামনা করে শারদীয় শুভেচ্ছা জ্ঞাপন করেন। 

 
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ