ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
দৌলতদিয়া ঘাটে কৃষক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক’কে গণসংবর্ধনা
  • আবুল হোসেন
  • ২০২০-১০-২৭ ১৪:৪৪:১৪
ছবিতে বামে দৌলতদিয়া ঘাটে গতকাল ২৭শে অক্টোবর বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক’কে নেতাকর্মীরা ফুলেল অভ্যর্থনা জানান। ডানে রাজবাড়ীতে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ভাস্কার্যে তিনি নেতৃবৃন্দের সাথে প

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে কৃষক লীগের নবনির্বাচিত কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক’কে গণসংবর্ধনা প্রদান করা হয়েছে। 
  গতকাল ২৭শে অক্টোবর রাজধানী ঢাকা থেকে নিজ এলাকা রাজবাড়ী জেলার কালুখালী উপজেলায় ফেরার পথে বেলা ৩টার দিকে ফেরীতে নদী পার হয়ে দৌলতদিয়া ঘাটে এসে পৌঁছালে কৃষক লীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীগণ তাকে ফুলেল শুভেচ্ছা জানান। 
  তাকে স্বাগত জানাতে রাজবাড়ী, গোয়ালন্দসহ জেলার বিভিন্ন স্থান থেকে শতাধিক মোটর সাইকেলসহ কৃষক লীগের নেতাকর্মীরা শোভাযাত্রা সহকারে দৌলতদিয়া ঘাটে সমবেত হয়। এরপর দৌলতদিয়া ঘাটের বাইপাস সড়কের পাশে তাকে গণসংবর্ধনা প্রদান করা হয়। দৌলতদিয়া ইউনিয়ন কৃষক লীগের আহ্বায়ক আব্দুর রহিম মোল্লার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে কেন্দ্রীয় কৃষক লীগের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক ছাড়াও রাজবাড়ী জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু বককার খান, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নূরুজ্জামান বিশ্বাস, জেলা কৃষক লীগের সদস্য ও পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোস্তফা মাহমুদ হেনা মুন্সি, গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের আঃ মমিন মন্ডল, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, গোয়ালন্দ পৌর কৃষক লীগের আহ্বায়ক সিদ্দিক মোল্লা প্রমুখ বক্তব্য রাখেন।
  সংবর্ধনা অনুষ্ঠানে নূরে আলম সিদ্দিকী হক বলেন, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটিতে আমাকে যেন কোন পদ দেয়া না হয় সে জন্য আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যোগ্য মনে করে এ পদে নির্বাচিত করেন। এ জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কৃষক লীগের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক এবং আমার এলাকার মানুষের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই। 
  এছাড়াও তিনি কেন্দ্রীয় কৃষক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের দিক-নির্দেশনার আলোকে সংগঠনকে আরো গতিশীল ও শক্তিশালী করতে ভেদাভেদ ভুলে কৃষক লীগের সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
  পরে সেখান থেকে তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে রাজবাড়ীতে এসে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ভাস্কার্যে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। 

 

রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ