ঢাকা শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
রাজবাড়ী ডিবির পৃথক ৩টি অভিযানে ফেন্সিডিল ও ইয়াবাসহ ৫জন গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-০৬ ১৩:৫৫:০০
রাজবাড়ী ডিবি পৃথক ৩টি অভিযানে গত ৫ই নভেম্বর বিকালে ও রাতে ফেনসিডিল ও ইয়াবাসহ ৫জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী ডিবি পৃথক ৩টি অভিযানে ফেনসিডিল ও ইয়াবাসহ ৫জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। গত ৫ই নভেম্বর বিকালে ও রাতে অভিযানগুলো পরিচালনা করা হয়। 
  রাজবাড়ী ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, ডিবির ওসি ওমর শরীফের নেতৃত্বে এসআই মোজাম্মেল হক সঙ্গীয় অফিসার-ফোর্সসহ ৫ই নভেম্বর বিকাল ৫টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলাধীন বাগমারা বাসস্ট্যান্ড থেকে ৬০ বোতল ফেনসিডিলসহ নয়ন মিয়া(২৪) নামে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত নয়ন মিয়া চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানাধীন দোস্তগ্রামের মাসুদ মিয়ার ছেলে। 
  অপর অভিযানে ডিবির এসআই বদিয়ার রহমান সঙ্গীয় অফিসার-ফোর্সসহ সদর উপজেলাধীন আহলাদীপুর দাখিল মাদ্রাসার সামনে থেকে ৮৫ পিস ইয়াবাসহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। 
  গ্রেফতারকৃতরা হলো-রাজবাড়ী সদর উপজেলাধীন বসন্তপুর ইউনিয়নের বড় ভবাণীপুর গ্রামের ওহাব শিকদারের ছেলে গফুর শিকদার(৪৩), উদয়পুর গ্রামের হেলাল মিয়ার ছেলে উজ্জ্বল মিয়া(৩০) ও ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন ফতেপুর গ্রামের তমিজ উদ্দিন শেখের ছেলে লিটন শেখ(৩০)। তাদের মধ্যে গফুর শিকদারের কাছ থেকে ৩০ পিস, উজ্জ্বল মিয়ার কাছ থেকে ৩৫ পিস ও লিটন শেখের কাছ থেকে ২৫পিস ইয়াবা উদ্ধার করা হয়। 
  অপর আরেকটি অভিযানে ডিবির এসআই নাজমুল আলম সঙ্গীয় অফিসার-ফোর্সসহ রাজবাড়ী সদর উপজেলাধীন ধুলদী লক্ষ্মীপুর গ্রাম থেকে ৯৬ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোক্তার মৃধা (৫০)কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মোক্তার মৃধা একই উপজেলাধীন বাজিতপুর গ্রামের মৃত আজাহার মৃধার ছেলে। 
  এসব মাদক উদ্ধারের ঘটনায় রাজবাড়ী ডিবির পক্ষ থেকে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে। গতকাল ৬ই নভেম্বর গ্রেফতারকৃতদেরকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়। 

 

নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ