ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
মাটিপাড়ায় জমিজমা নিয়ে বিরোধে জেরে একই পরিবারের ৩ ভাইকে কুপিয়ে জখম
  • সুশীল দাস
  • ২০২০-১১-০৮ ২২:০৫:৪২
রাজবাড়ী সদর উপজেলার বেথুলিয়া মাটিপাড়া গ্রামে জমিজমার বিরোধের জেরে গতকাল ৭ই নভেম্বর প্রতিপক্ষের হামলায় আহতদের ২জনকে দেখা যাচ্ছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের বেথুলিয়া মাটিপাড়া গ্রামে জমিজমার বিরোধের জেরে হামলা করে ৩ ভাইকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করাসহ বাড়ীঘর ভাংচুর করেছে প্রতিপক্ষ।
  এ ঘটনায় সদর হাসপাতালে চিকিৎসাধীন হাবিবুর রহমান মিন্টু বাদী হয়ে গতকাল ৮ই নভেম্বর রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন (মামলা নং-০৯, তারিখ-০৮/১১/২০২০ইং, ধারাঃ ১৪৩/৪৪৮/৩২৩/৩২৪/৩২৫/৩২৬/৩০৭/৪২৭/১১৪/৫০৬ পেনাল কোড)।
  মামলায় বেথুলিয়া গ্রামের মৃত আব্দুল কাদের মিয়া মোহনের ছেলে ওহিদ মিয়া(৩৮), বারলাহুরিয়া গ্রামের আবু তাহের মিয়া নালা’র ছেলে আবু বক্কর মিয়া লিটন(৩৭), তুষার মিয়া(৩০) ও নাছির মিয়া(৩২), বেথুলিয়া গ্রামের মৃত রোস্তম আলীর ছেলে সাদ্দাম হোসেন(২৮), নেহাজ উদ্দিনের ছেলে রানা(২২), আব্দুল মান্নান খান শিপনের ছেলে শোভন(১৮), বারলাহুরিয়া গ্রামের মৃত আব্দুল গনি মিয়ার ছেলে আবু তাহের নালা(৭০), বেথুলিয়া গ্রামের আব্দুল মান্নান খান শিপনের স্ত্রী শেফালী বেগম(৩৯), মৃত আব্দুল কাদের মিয়ার স্ত্রী দেলোয়ারা(৫২), বারলাহুরিয়া গ্রামের আবু বক্কর লিটনের স্ত্রী মরিয়ম(২৮), মৃত আব্দুল কাদের মিয়ার ছেলে আলাউদ্দিন মিয়া(২৫), আলাউদ্দিন মিয়ার স্ত্রী রতœা(২০) ও মৃত আব্দুল কাদের মিয়া মোহনের ছেলে শহিদুজ্জামান মিয়া (৪৫)কে আসামী করা হয়েছে। রাজবাড়ী থানার এসআই মোহাম্মদ জাকির হোসেনকে মামলাটির তদন্তভার দেয়া হয়েছে।  
  মামলার অভিযোগ সূত্রে প্রকাশ, বাদী পক্ষের সাথে আসামীদের দীর্ঘ দিন যাবৎ জমিজমা নিয়ে বিরোধ ও আদালতে দেওয়ানী মামলা চলে আসছে। বিরোধপূর্ণ সম্পত্তিতে আদালতের নিষেধাজ্ঞা থাকলেও গত ৭ই নভেম্বর সকালে আসামীরা ওই জমি দখল করতে গেলে বাদী পক্ষ বাধা দেয়। ওই সময় আসামীরা চলে গেলেও পরে জোটবদ্ধ হয়ে ধারালো অস্ত্রসস্ত্র ও লাঠিসোটা নিয়ে হাবিবুর রহমান মিন্টুদের বাড়ীর উপর হামলা করে এলোপাতারীভাবে কুপিয়ে ও পিটিয়ে হাবিবুর রহমান মিন্টু এবং তার ২ ভাই হাফিজুর রহমান হিটলু ও সিদ্দিকুর রহমান টিটলুকে গুরুতর জখম করে এবং প্রায় ২০ মিনিট ধরে তান্ডব চালিয়ে বাড়ীঘর কুপিয়ে-ভাংচুর করে প্রায় ৪০ হাজার টাকার ক্ষতিসাধন করে চলে যায়। ঘটনার পর স্থানীয় লোকজন এগিয়ে এসে গুরুতর আহত ৩ ভাই হাবিবুর রহমান মিন্টু, হাফিজুর রহমান হিটলু ও সিদ্দিকুর রহমান টিটলুকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থা আশংকাজনক হওয়ায় হাফিজুর রহমান হিটলুকে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। অন্য ২ ভাই হাবিবুর রহমান মিন্টু ও সিদ্দিকুর রহমান টিটলু সদর হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছে।
  এ খবর লেখা পর্যন্ত মামলার কোন আসামী গ্রেফতার হয়নি। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ