ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ী পৌরসভার উদ্যোগে সচেতনতামূলক ক্যাম্পেইন ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ শুরু
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-২২ ১৪:১২:৩৬
করোনা সংক্রমণের সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী গতকাল ২২শে নভেম্বর সকালে ইয়াছিন উচ্চ বিদ্যালয় থেকে শুরু করে বাজারের বিভিন্ন স্থান ঘুরে এসব মাস্ক বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

করোনা ভাইরাস সংক্রমণের সম্ভাব্য সেকেন্ড ওয়েভ(দ্বিতীয় ঢেউ) মোকাবেলায় রাজবাড়ী পৌরসভার উদ্যোগে ‘সচেতনতামূলক ক্যাম্পেইন ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ শুরু হয়েছে।

  গতকাল ২২শে নভেম্বর বেলা ১১টার দিকে ইয়াছিন উচ্চ বিদ্যালয়ে শিক্ষক মন্ডলী, পরীক্ষার অ্যাসাইনমেন্ট জমা দিতে আসা শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণের মাধ্যমে পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইকবাল হোসেন এবং পৌরসভার ভারপ্রাপ্ত সচিব আব্দুল্লাহ আল মামুন, প্রশাসনিক কর্মকর্তা নজরুল ইসলামসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। উদ্বোধন পর্বের শেষে মেয়রের নেতৃত্বে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা সচেতনতামূলক ব্যানারসহ রাজবাড়ী রেলগেট, বাজার ও প্রধান সড়কসহ বিভিন্ন স্থানে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন। 

  এ ব্যাপারে পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী বলেন, এই শীতের মৌসুমে করোনা ভাইরাস সংক্রমণের সম্ভাব্য সেকেন্ড ওয়েভ(দ্বিতীয় ঢেউ) মোকাবেলায় স্থানীয় সরকার বিভাগের নির্দেশনা অনুযায়ী পৌরসভার পক্ষ থেকে সচেতনামূলক ক্যাম্পেইন এবং মাস্ক-হ্যান্ড স্যানিটাইজারসহ বিভিন্ন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হবে। তিনি সকলকে অবশ্যই মাস্ক পরাসহ সরকার ঘোষিত স্বাস্থ্য বিধি মেনে চলার আহ্বান জানান।  

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ