ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
রাজবাড়ী জেলায় নিবন্ধিত ৬২টি স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মধ্যে অনুদানের চেক বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-২৪ ১৪:৫২:২৮
মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক নিবন্ধনকৃত রাজবাড়ী জেলার ৬২টি স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মধ্যে গতকাল ২৪শে নভেম্বর অনুদানের চেক বিতরণ করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম -মাতৃকণ্ঠ।

মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক নিবন্ধনকৃত রাজবাড়ী জেলার ৬২টি স্বেচ্ছাসেবী মহিলা সমিতির মধ্যে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। 

  রাজবাড়ী জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর, রাজবাড়ীর যৌথ আয়োজনে গতকাল ২৪শে নভেম্বর বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই অনুদানের চেক বিতরণ করা হয়। 

  প্রধান অতিথি হিসেবে কেন্দ্রীয়ভাবে সারা দেশে একযোগে জুম ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি। 

  রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগমসহ সারা দেশের ৬৪ জন জেলা প্রশাসক এ সময় ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন। রাজবাড়ী প্রান্তে অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপুল সিকদার এবং মহিলা বিষয়ক অধিদপ্তর, রাজবাড়ীর উপ-পরিচালক(অঃ দাঃ) এম.এ নাহারসহ অনুদানপ্রাপ্ত স্বেচ্ছাসেবী মহিলা সমিতিগুলোর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ