ঢাকা বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
বালিয়াকান্দিতে স্বাস্থ্য সহকারীদের দ্বিতীয় দিনের মতো কর্মবিরতির কর্মসূচী পালন
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-১১-২৮ ১৩:৩৮:৩২
বেতন বৈষম্য নিরসনের দাবীতে গতকাল ২৮শে নভেম্বর সারা দেশের ন্যায় বালিয়াকান্দি উপজেলার স্বাস্থ্য সহকারীরা ২য় দিনের মতো কর্মবিরতির কর্মসূচী পালন করে -মাতৃকণ্ঠ।

বেতন বৈষম্য নিরসনের দাবীতে কালেক্টরেট সহকারীদের পর এবার লাগাতার কর্মবিরতির কর্মসূচী পালন করা শুরু করেছে স্বাস্থ্য সহকারীরা।
  গতকাল ২৮শে নভেম্বর সারা দেশের ন্যায় রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার স্বাস্থ্য সহকারীরা ২য় দিনের মতো কর্মবিরতির কর্মসূচী পালন করেন।
  সকালে কর্মবিরতির কর্মসূচী চলাকালে বাংলাদেশ হেলথ অ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন-এর বালিয়াকান্দি উপজেলা শাখার ব্যানারে স্বাস্থ্য সহকারীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে ব্যানারসহ অবস্থান করে তাদের দাবীর স্বপক্ষে বিভিন্ন যুক্তি তুলে ধরেন।
  এ সময় দাবী আদায় কমিটির আহ্বায়ক স্বাস্থ্য পরিদর্শক আব্দুর রশিদ মৃধা, স্বাস্থ্য সহকারী সোহেল রানা, প্রদীপ দাস, জাকির হোসেন, সহকারী স্বাস্থ্য পরিদর্শক নাজমা পারভীন ও শাকিলা পারভীন প্রমুখ বক্তব্য রাখেন।
  বক্তাগণ প্রধানমন্ত্রী ও স্বাস্থ্য মন্ত্রীর ঘোষণা ও প্রতিশ্রুতি অনুযায়ী নিয়োগ বিধি সংশোধন করে স্বাস্থ্য পরিদর্শকদের ১১, সহকারী স্বাস্থ্য পরিদর্শকদের ১২ ও স্বাস্থ্য সহকারীদের ১৩তম গ্রেডে বেতন নির্ধারণের দাবী জানান।

পাংশায় মরহুম আবুল মাহমুদ স্মৃতি টি-২০ ক্রিকেট  টুর্নামেন্টে রাজবাড়ী ক্রিকেট একাডেমী চ্যাম্পিয়ন
গোয়ালন্দে ফসলি জমি থেকে মাটি বিক্রি॥মোবাইল কোর্টে জরিমানা
দৌলতদিয়া যৌনপল্লীর নারী-শিশুদের যৌনপেশায় আসার প্রধান কারণ দারিদ্রতা
সর্বশেষ সংবাদ