ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
প্রতিবন্ধী দিবস উপলক্ষে গোয়ালন্দে আলোচনা সভা॥হুইল চেয়ার বিতরণ
  • এম.এইচ আক্কাছ
  • ২০২০-১২-০৩ ১৩:২৬:৩৪
২৯তম আন্তর্জাতিক ও ২২তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে গতকাল ৩রা ডিসেম্বর গোয়ালন্দ উপজেলার থ্রী স্টার প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার আয়োজনে পৌর জামতলা এলাকায় র‌্যালী অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

২৯তম আন্তর্জাতিক ও ২২তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার থ্রী স্টার প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার আয়োজনে গতকাল ৩রা ডিসেম্বর পৌর জামতলা এলাকায় র‌্যালী, আলোচনা সভা ও হুইল চেয়ার বিতরণ করা হয়।  

  বেলা ১২টার দিকে সংস্থার কার্যালয় প্রাঙ্গণ থেকে র‌্যালী বের হয়ে ঢাকা-খুলনা মহাসড়ক হয়ে উপজেলা কমপ্লেক্স এলাকা প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে আলোচনা সভায় মিলিত হয়। সংস্থার সভাপতি শহিদুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উজ্জ্বল মোল্লার সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, অন্যান্য অতিথিদের মধ্যে সংস্থার প্রধান উপদেষ্টা আব্দুল গণি খান, কামরুল ইসলাম কলেজের সাবেক অধ্যক্ষ খন্দকার আব্দুল মুহিত হিরা, মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক সেলিম মুন্সী, সংস্থার উপদেষ্টা সাংবাদিক মেহেদুল হাসান আক্কাছ, উপদেষ্টা ইছাক আলী মন্ডল, উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সুকুমার মন্ডল প্রমুখ বক্তব্য রাখেন।

  আলোচনা সভার শেষে রাজবাড়ীর প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের সহায়তায় ১১জন প্রতিবন্ধীর মধ্যে ১১টি হুইল চেয়ার বিতরণ করা হয়। এর পাশাপাশি অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বারের পক্ষ থেকে ৭জন দুস্থ প্রতিবন্ধীর মধ্যে রেড ক্রিসেন্ট সোসাইটির ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ