ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রাব্বানীর নির্বাচনী ইশতেহার প্রকাশ
  • মইনুল হক মৃধা
  • ২০২০-১২-০৮ ১৩:৩১:৫৬
গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী গোলাম মাহবুবুর রাব্বানী গতকাল ৮ই ডিসেম্বর বিকালে নির্বাচনী ইশতেহার প্রকাশ করেন -মাতৃকণ্ঠ।

আগামীকাল ১০ই ডিসেম্বর অনুষ্ঠিতব্য রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী গোলাম মাহবুবুর রাব্বানী (উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সভাপতি পদ থেকে অব্যাহতিপ্রাপ্ত) তার নির্বাচনী ইশতেহার প্রকাশ করেছেন। 

  গতকাল ৮ই ডিসেম্বর বিকাল ৪টার দিকে গোয়ালন্দ বাজারস্থ ব্যক্তিগত অফিসে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে তিনি লিখিত নির্বাচনী ইশতেহার প্রকাশ করেন। 

  ইশতেহারে যুব সমাজের সুন্দর ভবিষ্যৎ গড়তে উপজেলাকে মাদকমুক্ত করা, দৌলতদিয়া ঘাটের অনিয়ম-দুর্নীতি দূর করা, নদী ভাঙ্গন কবলিত গৃহহীনদের জন্য সরকারীভাবে গৃহের ব্যবস্থা করা, আশ্রয়ণ প্রকল্পগুলোর বাসিন্দাদের আধুনিক শিক্ষা, স্বাস্থ্যসহ সকল নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিত করা, ব্যবসায়ীদের জন্য ব্যবসাবান্ধব পরিবশে সৃষ্টি করা, ভোক্তাদের কাছে ফরমালিন ও ভেজাল মুক্ত পণ্য পৌঁছানো, প্রত্যন্ত এলাকায় সহজ যোগাযোগ ব্যবস্থা নিশ্চিত করা, নদী ভাঙ্গন রোধে কার্যকর ব্যবস্থা, উপজেলাবাসীর অধিকার প্রতিষ্ঠাসহ জনবান্ধব বিভিন্ন প্রতিশ্রুতি রয়েছে। 

  লিখিত ইশতেহার পাঠ করার করার পর তিনি উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ