ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
গোয়ালন্দের উজানচরে বস্তাবন্দী অবস্থায় গলাকাটা লাশ উদ্ধার
  • আবুল হোসেন
  • ২০২০-১২-১৩ ১৪:৪৮:৩১
গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের সাহাজদ্দিন মাতব্বর পাড়া গ্রাম থেকে থানা পুলিশ আলমাস খান নামক এক ব্যক্তির বস্তাবন্দী অবস্থায় গলাকাটা লাশ উদ্ধার করেছে। ডানে তার পরিবারের আহাজারী -মাতৃকণ্ঠ।

গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের সাহাজদ্দিন মাতব্বর পাড়া গ্রামে এক ব্যক্তির বস্তাবন্দী অবস্থায় গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। 

  গতকাল ১৩ই ডিসেম্বর দুপুরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে গোয়ালন্দ ঘাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। নিহত ব্যক্তির নাম আলমাস খান(৪২)। সে একই গ্রামের মৃত বাবু খানের ছেলে। 

  স্থানীয় ইউপি সদস্য চুন্নু মীর মালত বলেন, একই গ্রামের সাত্তার মোল্লার পুকুর পাড়ে বস্তাবন্দী বড় কিছু একটা পড়ে থাকতে দেখে স্থানীয়রা এগিয়ে যায়। কিন্তু বস্তাটি রক্তাক্ত দেখে ভয়ে কেউ বস্তার মুখ খোলেনি। খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে থানা পুলিশকে খবর দেই।

  এ ঘটনায় নিহত আলমাস খানের স্ত্রী রাহেলা বেগমের অভিযোগের প্রেক্ষিতে একই গ্রামের সেকেন শেখের ছেলে সেলিম শেখ(৩০), মৃত রহিম খানের ছেলে আজিজুল খান(৪০) এবং আজিজুল খানের স্ত্রী মনোয়ারা বেগম (২৫)কে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে।

  স্থানীয় সূত্রে জানা গেছে, ৪ কন্যা সন্তানের জনক আলমাস একসময় বেকারীর বিস্কুট-পাউরুটির ব্যবসা করতো। কিন্তু গত প্রায় ১বছর ধরে সে কোন কাজ-কর্মই করতো না এবং মাদক সেবন ও ব্যবসার সাথে জড়িয়ে পড়েছিল। এর জেরেই সে খুন হয়ে থাকতে পারে।

  গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত ওসি আব্দুল্লাহ্ আল তায়াবীর জানান, প্রাথমিকভাবে হত্যাকান্ডের কারণ জানা না গেলেও সে(নিহত আলমাস) মাদকাসক্ত ছিল বলে জানা গেছে। ঘটনার প্রকৃত কারণ উদঘাটনে পুলিশ কাজ শুরু করেছে। জিজ্ঞাসাবাদের জন্য ৩জনকে আটক করা হয়েছে। অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শেখ শরীফ-উজ-জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ