ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
প্রয়াত আওয়ামী লীগ নেতা এডঃ আব্দুল মান্নানের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-১৪ ১৩:৪৩:৩৯

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের প্রয়াত সহ-সভাপতি এডঃ মোঃ আব্দুল মান্নানের ৪র্থ মৃত্যু বার্ষিকী গতকাল ১৪ই ডিসেম্বর পালিত হয়েছে।

  ২০১৬ সালের গত ১৩ই ডিসেম্বর দিনগত রাত সোয়া ১২টার দিকে তিনি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন।

  তার মৃত্যু বার্ষিকী উপলক্ষে প্রতিবারের ন্যায় এবারও বিভিন্ন মসজিদ ও খানকা শরীফে দোয়া মাহফিল এবং তবারক বিতরণ করা হয়।

  মরহুম এডঃ আব্দুল মান্নানের সেজো পুত্র গোলাম মহিউদ্দিন মিঠু জানান, তার বাবার ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে এক যোগে ঢাকার ফরাশগঞ্জ বিবিকা রওজা, ঢাকা কল্যাণপুর খানকায়ে কাদেরীয়া, ফরিদপুরের গেরদা শরীফ জামে মসজিদ, রাজশাহীর হযরত শাহ মখদুম (রাঃ) এর মাজার মসজিদ, রাজশাহীর হযরত তুরকান শাহ্ (রাঃ) এর মাজার মসজিদ, চট্টগ্রামের বোগদাদী খানকা শরীফ, রাজবাড়ীর খানকা শরীফ (বড় মসজিদ), দাদশী মাজার মসজিদ, আলাদীপুর জামাই পাগলের মাজার মসজিদ, কোমরপাড়া মাজার মসজিদ, সিংগা বেলতলা মাজার শরীফ, সিংগা স্কুল মাজার শরীফ, কোর্ট জামে মসজিদ, দৌলতদিয়া খানকা শরীফ, পিয়ার আলী মোড়ে ৯ই শরীফের মাহফিল ঘর, বরাট মাহফিল ঘর, ধুনচী খানকা মসজিদ, বেড়াডাঙ্গা রহিমুন্নেছা জামে মসজিদ, মতিয়াগাছী বড় হুজুরপাক কমপ্লেক্স মসজিদ ও ইমাম বাড়া, বিনোদপুর সরকারী শিশু সদন, পাবনার ঢালার চর ধারাই ও ২নং বেড়াডাঙ্গায় মরহুমের নিজ বাসভবনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

  এডঃ আব্দুল মান্নান ছিলেন রাজবাড়ী জজ কোর্টের সিনিয়র আইনজীবি। তিনি জেলা বারের সভাপতি পদে নির্বাচিত হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি পাবলিক প্রসিকিউটর(পিপি) হিসেবে এবং আঞ্জুমান-ই-কাদেরীয়ার সহ-সাধারণ সম্পাদক ও অফিস পরিচালক হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ