ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের নির্বাচনে কাজী ইরাদত-মুরাদ হাসান প্যানেলের নিরঙ্কুুশ বিজয়
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-০২ ১৪:৫৯:৫৮
রাজবাড়ী জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের নির্বাচনে কাজী ইরাদত আলী-মুরাদ হাসান প্যানেল নিরঙ্কুুশ বিজয় অর্জন করেছে। গতকাল ২রা জানুয়ারী রাত সাড়ে ৮টায় ভোটের ফলাফল ঘোষণা করার পর বিজয়ী সভাপতি কাজী ইরাদত আলীকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান গোয়ালন্দ উপজেলা পরিষদের ন

রাজবাড়ী জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের দ্বি-বার্ষিক নির্বাচনে কাজী ইরাদত আলী-মুরাদ হাসান প্যানেল নিরঙ্কুুশ বিজয় অর্জন করেছে। নির্বাচনে চতুর্থ মেয়াদে কাজী ইরাদত আলী সভাপতি ও মুরাদ হাসান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। 

  গতকাল ২রা জানুয়ারী রাজবাড়ী শহরের সজ্জনকান্দা বড়পুলস্থ সংগঠনের নিজস্ব কার্যালয়ে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। রাত সাড়ে ৮টায় ভোটের ফলাফল ঘোষণা করে নির্বাচন পরিচলনা কমিটি। নির্বাচনের ১১৫ জন ভোটারের মধ্যে ১০৭ জন ভোটাধিকার প্রয়োগ করেন।   

  দ্বি-বার্ষিক নির্বাচনে কার্যনির্বাহী কমিটির ১৭টি পদের বিপরীতে কাজী ইরাদত আলী ও মুরাদ হাসানের প্যানেল এবং সাবেক সভাপতি মোঃ আক্তারুজ্জামান হাসান ও রণজিৎ সরকার টিটুর প্যানেলে ৩৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। তবে আক্তারুজ্জামান হাসান ও রণজিৎ সরকার টিটুর প্যানেলের কোন প্রার্থী জয়লাভ করতে পারেনি। 

  সভাপতি পদে বর্তমান সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী ৬৭ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি সাবেক সভাপতি মোঃ আক্তারুজ্জামান হাসান পেয়েছেন ৪০ ভোট।

  সাধারণ সম্পাদক পদে মুরাদ হাসান ৬৬ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি সাবেক সভাপতি রণজিৎ সরকার টিটু ৪১ ভোট পান। সহ-সভাপতির ২টি পদের মধ্যে আজাদ মোল্লা ৬৭ ভোট ও খোন্দকার মাহমুদুল হক জুয়েল ৬১ ভোট পেয়ে নির্বাচিত হন। এই পদে পরাজিত ২জন প্রার্থীর মধ্যে মাহবুবুর রহমান ৪৩ ভোট ও জাহিদুল ইসলাম ৩৬ ভোট পান। 

  সহ-সাধারণ সম্পাদকের ২টি পদে কাশীনাথ কুন্ডু ৬৮ ও শাওন মোঃ কোহিনুর ৬১ ভোট পেয়ে নির্বাচিত হন। এই পদে পরাজিত ২জন প্রাথীর মধ্যে রইচ উদ্দিন বাবু ৪৮ ভোট ও বিপ্লব কুমার দত্ত ৩৩ ভোট পান। সাংগঠনিক সম্পাদক পদে গিরীন্দ্রনাথ বিশ্বাস গুরুদাস ৬৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি বিকাশ রঞ্জন সরকার কংকন ৪৩ ভোট পান। 

  কোষাধ্যক্ষ পদে কুনজন কান্তি সরকার ৬০ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি মোহাম্মদ আলী মোল্লা ৪৬ ভোট পান। দপ্তর সম্পাদক পদে বাবলু ব্যাপারী ৬৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি সুনীল কুমার সাহা ৪৩ ভোট পান। 

  এছাড়া কার্যনির্বাহী সদস্যের ৮টি পদের মধ্যে শাহীন মিয়া ৬৭ ভোট, শামসুদ্দিন মন্ডল ৬৫ ভোট, ভানু কুমার সোম ৬৫ ভোট, আবিদুর রহমান টিটু ৬৫ ভোট, দেবাশীষ কুমার রাহা ৬৫ ভোট, মাহাবুবুল হক বাবু ৬৪ ভোট, আজিজুল ইসলাম বাবু ৬৩ ভোট ও সাধন কুমার দাস ৬০ ভোট পেয়ে নির্বাচিত হন। 

  এই পদে পরাজিত প্রার্থীদের মধ্যে সাইফুল বিন খালেক ৪০ ভোট, উৎপল সাহা ৩৮ ভোট, সুব্রত ভৌমিক ৪০ ভোট, বিশ্বজিৎ কুমার দাস প্রদীপ ৩৮ ভোট, দীপঙ্কর ভৌমিক ৩৯ ভোট, সুকুমার ভৌমিক ৪৫ ভোট, আব্দুস সাত্তার বিশ্বাস ৩৮ ভোট ও প্রফুল্ল মন্ডল ৩২ ভোট পান। 

  উল্লেখ্য, নির্বাচন পরিচালনা বোর্ডের সভাপতি হিসেবে কাজী আবু শরীফ এবং সদস্য হিসেবে ছিলেন কাঞ্চন কান্তি সরকার ও মোঃ ফয়সাল আহম্মেদ দায়িত্ব পালন করেন। 

 
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ