ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়ায় গ্রামীণ ব্যাংক কর্মকর্তার স্ত্রী’র লাশ উদ্ধার
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০১-০৩ ১৩:১৬:২৪

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় ভাড়া বাসা থেকে শিশির আক্তার কলি(২৫) নামে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

  স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে গত ২রা জানুয়ারী রাত সাড়ে ৯টার দিকে গোয়ালন্দ ঘাট থানার পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত শিশির আক্তার কলি গ্রামীণ ব্যাংকের দৌলতদিয়া ঘাট শাখার কর্মকর্তা হুমায়ূন কবির মিল্টনের স্ত্রী। তাদের বাড়ী ঝিনাইদহের শৈলকূপা উপজেলার কুলচারা গ্রামে। 

  স্থানীয়রা জানায়, ঘটনার সময় বাসায় কলি ছাড়া আর কেউ ছিল না। আরেক ভাড়াটিয়া ঘরের চাবি নেয়ার জন্য তাকে অনেক ডাকাডাকির পরও ঘরের দরজা না খোলায় পরে ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে কলিকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। 

  স্থানীয়রা আরো জানায়, অনেকদিন বিয়ে হলেও সন্তান না হওয়ায় নিহত কলি মানসিকভাবে ভেঙ্গে পড়েছিল।   

  নিহতের স্বামী মিল্টন বলেন, ঘটনার দিন বিকালে ব্যক্তিগত কাজে রাজবাড়ীতে যাই। সেখান থেকে বার বার ফোন দিলেও কলি ফোন না ধরায় বাসায় চলে এসে দেখি সে সিলিং ফ্যানের সাথে ঝুলছে।

  গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, নিহতের স্বামী, পরিবার ও প্রতিবেশীদের সঙ্গে কথা বলে মনে হয়েছে বিয়ের তিন বছরেও সন্তান না হওয়ায় মানসিকভাবে কষ্টে ছিলেন ওই নারী। সে কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। তবে তাকে হত্যা করা হয়েছে কিনা সেটিও খতিয়ে দেখা হচ্ছে। 

  এ ঘটনায় নিহত গৃহবধূর পিতা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন। ময়নাত দন্তের জন্য লাশ রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ