ঢাকা শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
দৌলতদিয়া পতিতাপল্লীতে শ্যালিকাকে বিক্রি করতে এসে দুলাভাই গ্রেফতার
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০১-০৯ ১৩:০৬:০৫

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতাপল্লীতে ৯ম শ্রেণীতে পড়ুয়া শ্যালিকাকে বিক্রি করতে এসে দুলাভাই মাসুদ ফকির(২৭) গ্রেফতার হয়েছে।

  স্থানীয়রা তাকে আটক করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের কাছে সোপর্দ করেছে। গত ৮ই জানুয়ারী সকালে এ ঘটনা ঘটে। আটককৃত মাসুদ ফকির রাজবাড়ীর কালুখালী উপজেলার দুর্গাপুর বাওইখোলা গ্রামের আব্দুল জলিল ফকিরের ছেলে। 

  এ ঘটনায় স্কুল ছাত্রীর পিতা (আটক মাসুদ ফকিরের চাচা শ্বশুর) বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেছে। 

  গোয়ালন্দ ঘাট থানা পুলিশ সূত্রে জানা গেছে, ভিকটিম স্কুল ছাত্রীর সাথে কালুখালীর সানি নামে এক যুবকের প্রেমের সম্পর্ক রয়েছে। গত ৭ই জানুয়ারী রাতে স্কুল ছাত্রীর চাচাতো দুলাভাই মাসুদ ফকির তাদের বাড়ীতে গিয়ে সানির সাথে দেখা করিয়ে দেয়ার কথা বলে তাকে কালুখালী রেলওয়ে স্টেশনের পাশের একটি বাড়ীতে নিয়ে ধর্ষণ করে। পর দিন ৮ই জানুয়ারী সকালে সানি দৌলতদিয়া রেলওয়ে স্টেশনে তার জন্য অপেক্ষা করছে বলে মাহেন্দ্রতে করে নিয়ে এসে পতিতাপল্লীতে নিয়ে তাকে বিক্রির চেষ্টা করে। স্কুল ছাত্রী বিষয়টি বুঝতে পেরে চিৎকার করলে স্থানীয়রা তাকে উদ্ধার ও মাসুদ ফকিরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

  গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, কালুখালীর ওই স্কুল ছাত্রীকে কৌশলে তার চাচাতো দুলাভাই মাসুদ ফকির বাড়ী থেকে নিয়ে এসে ধর্ষণ করে পতিতাপল্লীতে বিক্রির চেষ্টা করে। ওই সময় স্থানীয় জনগণ তাকে উদ্ধার ও মাসুদ ফকিরকে আটক করে পুলিশে দেয়। পরে ওই স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। 

 
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ