ঢাকা মঙ্গলবার, জানুয়ারী ২৬, ২০২১
ক্রীড়া অফিসের আয়োজনে বালিয়াকান্দিতে ব্যাডমিন্টন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০১-১৪ ০১:৩৩:৪৭
রাজবাড়ী জেলা ক্রীড়া অফিসের আয়োজনে গতকাল ১৩ই জানুয়ারী বালিয়াকান্দি সরকারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে ব্যাডমিন্টন প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা -মাতৃকণ্ঠ।

ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচীর আওতায় রাজবাড়ী জেলা ক্রীড়া অফিসের আয়োজনে গতকাল ১৩ই জানুয়ারী বালিয়াকান্দি সরকারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

  বালিয়াকান্দি উপজেলার ৮টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। ছাত্রী বিভাগে একক ও দ্বৈত উভয় ইভেন্টে বালিয়াকান্দি সরকারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে মাঝবাড়ী উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। 

  অপরদিকে ছাত্র একক বিভাগে বহরপুর উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে বাওনাড়া উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয় এবং ছাত্র দ্বৈত বিভাগে বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে বাওনাড়া উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। 

  রাজবাড়ী জেলা ক্রীড়া অফিসার ফেরদৌসী আক্তার বন্যা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা। 

  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালিয়াকান্দি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী এজাজ কায়সার, বালিয়াকান্দি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুুপারভাইজার মিয়াদ হোসেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুন। 

  এ ছাড়াও উপজেলার বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী ও ক্রীড়াবিদদের উপস্থিতিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পাংশা পৌরসভার নির্বাচনে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা কঠোর হস্তে দমন করা হবে
রাজবাড়ীতে উপকারভোগীদের মধ্যে ভিজিডি কার্ড বিতরণ করলেন এমপি কাজী কেরামত আলী
পুরুষাঙ্গের সাথে ইট বেঁধে নির্যাতনের অভিযোগে কালুখালীর সাওরাইল ইউপির চেয়ারম্যানসহ ২জন গ্রেফতার
সর্বশেষ সংবাদ